খিলক্ষেতে জুডিশিয়াল অফিসারদের আবাসন প্রকল্প নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সভায় উপস্থিত বসুন্ধরা গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানসহ অন্যরা

খিলক্ষেতে জুডিশিয়াল অফিসারদের আবাসন প্রকল্প নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

রাজধানীর খিলক্ষেত থানার ডুমনী এলাকায় বাস্তবায়নাধীন জুডিশিয়াল অফিসারদের আবাসন প্রকল্পের বিভিন্ন উন্নয়নমূলক কাজ নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়।  

খিলক্ষেতের ডুমনী এলাকায় বাস্তবায়নাধীন জুডিশিয়াল অফিসারদের আবাসন প্রকল্পের বিভিন্ন উন্নয়নমূলক কাজ নিয়ে সাম্মানিত অতিথিদের মধ্যে অত্যন্ত আন্তরিক পরিবেশে আলোচনা হয়।

সভায় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক (ল্যান্ড) মো. লিয়াকত হোসেন, নির্বাহী পরিচালক (ল্যান্ড) মো. নাজমুল আলম ভূঁইয়া, নির্বাহী পরিচালক (এস্টেট) ও প্রধান সমন্বয়কারী চেয়ারম্যান, বিজি, মাহবুবুর রহমান, ঊর্ধ্বতন মহাব্যবস্থাপক (ল্যান্ড) মো. আবু হেনা এবং বাংলাদেশ জুডিশিয়াল অফিসার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সদস্য ও ঢাকার সিনিয়র জেলা ও দায়রা জজ, এএইচএম হাবিবুর রহমান ভূইয়া, ঢাকার সিনিয়র জেলা ও দায়রা জজ ও সন্ত্রাস বিরোধী বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মো. মজিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলার জেলা ও দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন, ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. রেজাউল করিম চৌধুরী, আইন ও বিচার বিভাগের যুগ্ম সচিব শেখ হুমায়ুন কবীর, আইন উপদেষ্টা (সিনিয়র জেলা জজ) মো. খাদেম উল কায়েস, ঢাকার ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের (বিচারক) যুগ্ম জেলা জজ মো. আলমগীর হোসাইন।