পদ্মা নদী থেকে দুই যুবকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

পদ্মা নদী থেকে দুই যুবকের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পদ্মা নদী থেকে দুই যুবকের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার ভোর ৬টার দিকে ভারতীয় সীমান্ত থেকে ১ কিলোমিটার ভেতরে ঝাউতলা এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন- চরআষাড়িয়াদহ ইউনিয়নের চরকানাপাড় গ্রামের মো. শুকুরদির ছেলে কাউসার আলী (১৮) ও একই গ্রামের আতিকুর রহমানের ছেলে মোশারফ হোসেন মুশা (১৯)।

চরআষাড়িয়াদহ ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল হক ভোলা বলেন, গত ১৯ ডিসেম্বর তারা দু'জন নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন।

অনেক খোঁজাখুঁজির পর পাওয়া যায়নি। শনিবার সকাল ৬টার দিকে নদীতে মাছ ধরতে যাওয়া অন্য জেলেরা তাদের লাশ ভারতীয় সীমান্তের ১ কিলোমিটার ভেতরে ঝাউতলা নামক স্থানে মূল পদ্মানদীর থেকে ভাগ হওয়া সরু নদীতে দেখতে পেয়ে খবর দিলে মরদেহ তুলে আনা হয়। এই নদীতে পানি প্রবাহমান আছে।  

আরও পড়ুন: নৌকার প্রার্থীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য মাহির

তিনি আরও বলেন, তারা মাছ ধরাসহ কৃষি কাজ করে।

কোন চোরাকারবারি নয় এটা নিশ্চিত। কোনভাবে হয়তো নদীতে তলিয়ে গিয়ে মারা গেছে।

গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন বলেন, আমরা জানতে পেরেছি গত ১৯ ডিসেম্বর বিকালের দিকে ৭-৮ জন যুবক কাজের উদ্দেশ্যে চেন্নাই যাওয়ার জন্য অবৈধভাবে ভারতীয় সীমান্ত পাড়ি দিচ্ছিলো।

ধারণা করা হচ্ছে, ভারতীয় বিএসএফ তাদের তাড়া করলে এদের মধ্যে ৫ জন ফেরত আসতে পেরেছে। বাকি দুইজন নিখোঁজ হলে মনে করা হয় বিএসএফ তাদের আটক করে রেখেছে। শনিবার তাদের লাশ পাওয়ায় নিশ্চিত হওয়া যায় যে তাদের বিএসএফ আটক করে রাখেনি। কোনভাবে নদীতে পড়ে মারা গেছে। তবে তাদের লাশ ময়নাতদন্ত করার জন্য রামেকের মর্গে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর বিষয়টি নিশ্চত হওয়া যাবে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়