ভোলা থেকে এসে নির্বাচনী প্রচারণায় মাশরাফি ভক্ত রাজিব

মাশরাফির ভক্ত রাজিব

ভোলা থেকে এসে নির্বাচনী প্রচারণায় মাশরাফি ভক্ত রাজিব

নড়াইল প্রতিনিধি

নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী জন নন্দিত ক্রিকেটার মাশরাফি বিন মোর্ত্তজার প্রতি দুর্নিবার ভালবাসার টানে ভোলা জেলার চরফ্যাশন থেকে নড়াইলে এসে নির্বাচনী প্রচারণায় নেমেছেন রাজিব আহম্মেদ নামে এক যুবক।  

ভোলা থেকে প্রচারণায় অংশ নিতে রাজিব খালি হাতে আসেনি প্রিয় ব্যক্তিত্ব মাশরাফি প্রতি ভালবাসার নিদর্শন স্বরূপ নিজের টাকায় ছাপিয়ে নিয়ে এসেছেন ১০ হাজার লিফলেট ও একটি ক্যাসেট প্লেয়ার। যেটিতে মাশরাফিকে নিয়ে গাওয়া বিভিন্ন গান বাজিয়ে রাজিব প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মাশরাফি ভক্ত রাজিবের এমন পাগলামী স্থানীয়দের মনোযোগ কেড়েছে।

আরও পড়ুন: দুর্দান্ত বোলিং করে জয়ের পর যা বললেন তানজিম সাকিব

রাজিব জানায়, মাশরাফির ভক্ত রাজিব পেশায় একজন পত্রিকা বিক্রেতা, ভোলা জেলার চরফ্যাশন থেকে তিনি বুধবার (১৯ডিসেম্বর) সন্ধ্যায় নড়াইল শহরে পৌঁছান। সেই থেকে রাজিব আসন্ন জাতীয় নির্বাচনের নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজার জন্য নড়াইলের মানুষের কাছে ভোট চেয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মাশরাফির বাড়িতেই হচ্ছে এই ভক্তের থাকা খাওয়ার ব্যবস্থা।  

ক্রিকেটের প্রতি ভালবাসা থেকেই ছোট কাল থেকে মাশরাফির খেলা দেখে দেখে রাজিব মাশরাফির ভক্ত হয়ে যান।

সেই থেকেই মনের মাঝে লালন করতে থাকেন মাশরাফিকে কাছ থেকে দেখার স্বপ্ন। সেই স্বপ্নের বাস্তব রুপায়নে রাজিব নড়াইলে ছুটে এসেছেন। সঙ্গে নিয়ে এসেছেন পত্রিকা বিক্রির উপার্জন থেকে একটু একটু করে অর্থ জমিয়ে, সেই অর্থে নির্বাচনী লিফলেট ছাপিয়ে। নির্বাচনে মাশরাফিকে জয়ের মালা পরিয়ে তবেই রাজিব বাড়ি ফিরবেন বলেও নিজের প্রত্যাশার কথা জানান।  

news24bd.tv/কেআই