শাহরুখ অভিনীত 'ডানকি' সিনেমার আয় দ্বিতীয় দিনে আরও কমলো!

শাহরুখ অভিনীত 'ডানকি' সিনেমার আয় দ্বিতীয় দিনে আরও কমলো!

অনলাইন ডেস্ক

সুপারস্টার শাহরুখ খানের 'ডানকি' সিনেমা বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) মুক্তি পেয়েছে। এর আগে চলতি বছরে শাহরুখ অভিনীত আরও দুই সিনেমা 'পাঠান' ও 'জওয়ান' মুক্তির মাধ্যমে বক্স অফিসে ঝড় তোলেন শাহরুখ। তবে 'পাঠান' ও 'জওয়ান' এর মতো বক্স অফিসে এখনো তেমন একটা সুবাধা করতে পারছে না 'ডানকি'।  

'ডানকি' সিনেমার বক্স অফিসের তথ্য নিয়মিত প্রকাশ করছে বলিউড ইন্ডাস্ট্রি ট্র্যাকার স্যাকনিল্ক।

স্যাকনিল্কের মতে, মুক্তির প্রথম দিনে ৩০ কোটি টাকা আয় করেছে সিনেমাটি। এ আয় জওয়ান, অ্যানিমাল, পাঠান, টাইগার থ্রি, গদর টু এমকি সুপার ফ্লপ সিনেমা আদিপুরুষের প্রথম দিনের আয়ের চেয়েও কম।

প্রথম দিনের মতো দ্বিতীয় দিনও হতাশাজনক রিপোর্ট বক্স অফিসের। স্যাকনিল্কের রিপোর্ট অনুযায়ী, দ্বিতীয় দিনে 'ডানকি' সিনেমার আয় আরও কমেছে।

দ্বিতীয় দিনে সিনেমাটি আয় করেছে মাত্র ২০ কোটি রুপি।

এ হিসাব অনুযায়ী, দুইদিনে শাহরুখ অভিনীত 'ডানকি' সিনেমার আয় দাঁড়িয়েছে মোট ৫০ কোটি রুপি।

এদিকে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্ট জানিয়েছে, পুরো বিশ্ব থেকে ভালোবাসা পেয়ে ৫৮ কোটি রুপির গণ্ডি পেরিয়েছে 'ডানকি' সিনেমা।

'ডানকি' সিনেমাটিতে শাহরুখের চরিত্রের নাম হার্ডি। কাহিনি এগিয়েছে হার্ডি ও তাঁর চার বন্ধুকে কেন্দ্র করে। স্বপ্নপূরণের জন্য তারা লন্ডনে যেতে চায়। কিন্তু হার্ডি ও তার বন্ধুরা কেউ ইংরেজি ভালো জানে না, তাই ভিসা পেতে সমস্যা হয়। এরপর সোজা রাস্তা ছেড়ে হার্ডির নেতৃত্বে পাঞ্জাব থেকে তারা রওনা দেয় লন্ডনের পথে, যে পথের সঙ্গী নানা ধরনের বিপদ।

রাজকুমার হিরানির পরিচালনায় ‘ডানকি’তে শাহরুখ খানের সঙ্গে আরো রয়েছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, সতীশ শাহ ও ধর্মেন্দ্র।

news24bd.tv/TR  


 
 

এই রকম আরও টপিক