ভোটারদের ভোটকেন্দ্রে আনতে মুক্তিযোদ্ধাদের উদ্যোগ নেওয়ার আহ্বান

ভোটারদের ভোটকেন্দ্রে আনতে মুক্তিযোদ্ধাদের উদ্যোগ নেওয়ার আহ্বান

পঞ্চগড় প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে পঞ্চগড়-১ আসনের মুক্তিযোদ্ধাদের সাথে নৌকা প্রার্থীর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এই মতবিনিময় সভার আয়োজন করে।

শনিবার দুপুরে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স মিলনায়তনে শতাধিক বীর মুক্তিযোদ্ধার অংশগ্রহণে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী নাঈমুজ্জামান ভুঁঞয়া মুক্তা।

এসময়  তিনি বলেন, আমি ভোটের কথা বলব না । প্রধানমন্ত্রী বলেছেন সকল ভোটারকে ভোট কেন্দ্র আনতে। আপনারা আমাদের মুরুব্বী। আমাদের অভিভাবক।
শুধু এইটুকু মনে রাখবেন আমার দ্বারা কখনো আপনারা অসম্মানিত হবেন না। বরং আপনাদের আমি মাথায় তুলে রাখব। আমি বড় কোনো পরিবারের সন্তান নই। আমার বাবা কোটিপতি ছিলেন না। আমার বাবা একজন তহশীলদার ছিলেন। আমি আপনাদের আশির্বাদ চাই। আপনারা সকল ভোটারকে ভোটকেন্দ্রে নিয়ে আসার উদ্যোগ নিন। মতবিনিময় সভায় অন্যান্য বক্তারা বলেন, বঙ্গুবন্ধুর মার্কা, শেখ হাসিনার মার্কা নৌকা। নৌকা মার্কার প্রার্থীর জয়ের লক্ষ্যে পঞ্চগড়-১ আসনের মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।

এ সময় সাবেক জেলা ডিপুডি কমান্ডারে বীর মুক্তিযোদ্ধা সায়খুল ইসলাম,সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডিপুটি কমান্ডার জাকির হোসেন, তেঁতুলিয়া উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের ডিপুটি কমান্ডার কাজী মাহাবুবুর রহমান,মুক্তিযোদ্ধা মির্জা সারোয়ার, মুক্তিযোদ্ধা আবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আবু তোয়বুর রহমান সহ সদর উপজেলার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক