খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টা, আটক সন্দেহভাজন

সংগৃহীত ছবি

খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টা, আটক সন্দেহভাজন

অনলাইন ডেস্ক

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তার কেবিনে সুজন নামের এক ব্যক্তি প্রবেশের চেষ্টা করলে তাকে আটক করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরে আটক সুজনকে ভাটারা থানায় সোপর্দ করা হয়।

জানা গেছে, বিকেল ৫টার দিকে সুজন নামে এক অপরিচিত ব্যক্তি  হাসপাতালে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে থাকেন। তিনি সুযোগ পেয়ে এক পর্যায়ে খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টা করেন তিনি। এ সময় হাসপাতাল কর্তৃপক্ষ সুজনকে তাৎক্ষণিকভাবে আটক করে স্থানীয় থানা পুলিশে সোপর্দ করে।

আটক সুজন ফরিদপুরের সদরপুর থানার চরচাঁদপুর এলাকার ছোহরাবের ছেলে।

এ বিষয়ে ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাঈনুল ইসলাম জানান, সুজন নামের ওই ব্যক্তি খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। তবে তার কাছে কোনো অনুমতি ছিল না। এজন্য তাকে আটক করে থানায় দেওয়া হয়েছে।

এভারকেয়ার হাসপাতাল থেকে আটক সুজন

তার বিস্তারিত পরিচয় ইতোমধ্যে জানা গেছে। তিনি মানসিকভাবে বিকারগ্রস্ত কি না সেটাও জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসবে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।  

এদিকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন। শনিবার গণমাধ্যমকে এ তথ্য জানান তিনি।

জাহিদ হোসেন বলেন, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির নেত্রীর স্বাস্থ্যের কিছুটা উন্নতি হলেও তাকে এখনও চিকিৎসকদের সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখতে হচ্ছে। ফলে হাসপাতাল থেকে তাকে বাসায় নিতে আরও কিছুদিন সময় লাগবে।

তিনি বলেন, লিভার সিরোসিসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসনের রক্তনালিতে অস্ত্রোপচার করার পর নানা জটিলতা দেখা দিয়েছিল। এখন জটিলতাগুলো কমে এসেছে এবং খালেদা জিয়ার শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে।

 news24bd.tv/aa