টানা ষষ্ঠবার ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ স্বীকৃতি পেলো বসুন্ধরা টিস্যু

অ্যাওয়ার্ড গ্রহণ করছেন বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের কর্মকর্তারা

টানা ষষ্ঠবার ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ স্বীকৃতি পেলো বসুন্ধরা টিস্যু

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-এর ১৫তম আসরে নিয়েলসেন জরিপের ভিত্তিতে টিস্যু ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ডের স্বীকৃতি পেয়েছে বসুন্ধরা টিস্যু। শনিবার (২৩ ডিসেম্বর) রাতে প্যান প্যাসিফিক–এ জমকালো এক অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের চিফ সেলস অফিসার মোহাম্মদ মাসুদুর রহমান; হেড অব ডিভিশন, মার্কেটিং, বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড সাসটেইনেবেলিটি মোহাম্মদ তৌফিক হাসান; হেড অব মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দীন এবং মার্কেটিং ম্যানেজার ইমরানুল কবির।     

‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ গ্রহণকালে বসুন্ধরা টিস্যুর অগণিত গ্রাহক, পরিবেশক, ডিলার, সকল সদস্য ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন জানান হেড অব মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দিন। তিনি বলেন, ‘বসুন্ধরা টিস্যু যাত্রার শুরু থেকেই গুণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করে আসছে।

আর এ কারণেই সব সময় ভোক্তাদের পছন্দের শীর্ষে রয়েছে ব্র্যান্ডটি। ’

উল্লেখ্য, নিয়েলসেন বাংলাদেশের অংশীদারিত্বে এবং ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় এ বছরের ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ আয়োজন করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। বিভিন্ন ক্যাটাগরিতে সেরা ব্র্যান্ড বাছাই করতে বিশ্বমানের ‘উইনিং ব্র্যান্ডস’ জরিপ পদ্ধতি অনুসরণ করা হয়। দেশের সব বিভাগ থেকে ভোক্তারা এই জরিপে অংশ নেন।

news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়