‘বড়দিন ও থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে অনুষ্ঠান করা যাবে না’

মতবিনিময় সভায় আলোচকরা

‘বড়দিন ও থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে অনুষ্ঠান করা যাবে না’

অনলাইন ডেস্ক

যেকোনো নাশকতা রোধে, পর্যটকদের নিরাপত্তা ও মাদকের বিরুদ্ধে ট্যুরিস্ট পুলিশ সোচ্চার রয়েছে বলে জানিয়েছেন ট্যুরিস্ট পুলিশ, ঢাকা রিজিয়নের পুলিশ সুপার নাইমুল হক। তিনি বলেন, আগামী ২৫ ডিসেম্বর বড়দিন এবং নতুন বছর বরণ করতে থার্টিফার্স্ট নাইটে কোনো অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, বিষয়টি মাথায় রেখে উন্মুক্ত স্থানে অনুষ্ঠান করা যাবে না। তবে ইনডোরে করতে কোনো বাধা নেই। ফানুস আতশবাজি নিষিদ্ধের পাশাপাশি বাদ্যযন্ত্র নিয়ন্ত্রণে রাখার আহ্বান জানান তিনি।

 

শনিবার (২৩ ডিসেম্বর) বিকালে মুন্সীগঞ্জের শিমুলিয়ায় শখের হাড়ি চাইনিজ অ্যান্ড কাবাব ঘরে ট্যুরিস্ট পুলিশ, মুন্সীগঞ্জ ও পদ্মা ব্রিজ জোনের আয়োজনে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  

তিনি আরও বলেন, পদ্মা সেতু এলাকায় আগত পর্যটকদের নিরাপত্তা ও আপ্যায়নের ব্যাপারে সর্বোচ্চ শতর্ক থাকতে হবে। তিনি স্কুলেপড়ুয়া শিক্ষার্থীদের কোনোভাবেই রিসোর্টে অবস্থানের সুযোগ না দিতে মালিক পক্ষের প্রতি জোরালো নজর রাখার আহ্বান জানান।  

শিমুলিয়া রাণীগাঁও হোটেল মালিক সমিতি সভাপতি মো. মুরাদ খানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন ট্যুরিস্ট পুলিশ, ঢাকা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোমেনা আকতার, ট্যুরিস্ট পুলিশ পদ্মা জোনের পরিদর্শক মো. আসাদুজ্জামান, শিমুলিয়া রাণীগাঁও হোটেল মালিক সমিতির প্রধান উপদেষ্টা আতিকুল ইসলাম খান শিমুল প্রমুখ।

 

সভাটি সঞ্চলনায় ছিলেন শিমুলিয়া রাণীগাঁও হোটেল মালিক সমিতি সাধারণ সম্পাদক মাসুদ শিকদার।

news24bd.tv/আইএএম