যতদিন বেঁচে থাকবো খেলাধুলার সাথেই থাকবো: মাশরাফী বিন মোর্ত্তজা

বঙ্গবন্ধুর সমাধিতে বিশেষ মোনাজাতে মাশরাফী বিন মোর্ত্তজা।

যতদিন বেঁচে থাকবো খেলাধুলার সাথেই থাকবো: মাশরাফী বিন মোর্ত্তজা

গোপালগঞ্জ প্রতিনিধি

আমৃত্যু খেলাধুলার জন্য কাজ করার অঙ্গীকার করেছেন সাবেক জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যতদিন আমি বেঁচে থাকবো খেলাধুলার সাথে অবশ্যই থাকবো।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে  টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মাশরাফী আরও বলেন, বিগত পাঁচ বছর এলাকার জন্য কাজ করেছি।

অনেক প্রতিকূলতা গিয়েছে। করোনার মতো মহামারি গিয়েছে। অর্থনৈতিক মন্দা সারা পৃথিবীতে চলছে। সব কিছুর ভেতর দিয়ে পাঁচটি বছর গিয়েছে।
প্রধানমন্ত্রীর নেতৃত্বে এতো কঠিন সময় দারুনভাবে পার করেছি। আশা করি সব কিছু ঠিকঠাক থাকলে কাজের প্রক্রিয়া বা ধরন বাড়বে এবং ভাল হবে।

এসময় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, খেলাধুলা তো আমার রক্তের সাথে মিশে রয়েছে। আমার পরিচয় খেলাধুলা দিয়ে। আমি মনে করি না খেলাধুলার সাথে সংসদ সদস্য মিলানোর কোন সুযোগ আছে।

এর আগে মাশরাফী বিন মোর্ত্তজা তাঁর আসনের কর্মী-সমর্থকদের নিয়ে জাতির পিতার সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করেন তিনি।

news24bd.tv/ab

পাঠকপ্রিয়