‘নির্বাচনের পর সরকারকে বেকায়দায় ফেলার ক্ষমতা কারো নেই’

নির্বাচনী প্রচারণায় মন্তব্য করেছেন কুষ্টিয়ার দুই হেভিওয়েট প্রার্থী মাহবুবউল আলম হানিফ ও হাসানুল হক ইনু।

‘নির্বাচনের পর সরকারকে বেকায়দায় ফেলার ক্ষমতা কারো নেই’

নিজস্ব প্রতিবেদক

‘নির্বাচনের পর সরকারকে বেকায়দায় ফেলার ক্ষমতা কারোর নেই’ বলে নির্বাচনী প্রচারণায় মন্তব্য করেছেন কুষ্টিয়ার দুই হেভিওয়েট প্রার্থী মাহবুবউল আলম হানিফ ও হাসানুল হক ইনু।

নির্বাচনী প্রচারণার সপ্তম দিনেও বিভিন্ন ধরনের প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন কুষ্টিয়ার দুই হেভিওয়েট প্রার্থী। সকালে কুষ্টিয়া-৩ সদর আসনে নৌকা প্রতীকের প্রার্থী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ শহরের পিটিআই রোডে নিজ বাসার সামনে থেকে গণসংযোগ শুরু করেন। পরে তিনি হরিণারায়ণপুর এলাকায় গণসংযোগ, পথসভা ও নির্বাচনী সভায় অংশ নেন।

এদিকে, কুষ্টিয়া-২ মিরপুর ভেড়ামারা আসনে ১৪ দলের নৌকা প্রতীকের প্রার্থী জাসদ সভাপতি হাসানুল হক ইনু মিরপুর বাজার থেকে গণসংযোগ শুরু করেন। মিরপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি পৌরসভার মেয়র এনামুল হককে সাথে নিয়ে মানুষের কাছে নৌকায় ভোট প্রার্থনা করেন। এরপর ভেড়ামারা উপজেলা শহরে নির্বচনী প্রচারণা চালান ইনু।

নির্বাচনী প্রচারণার সময় হানিফ বলেন, যারা নির্বাচন আটকাতে পারছে না তারা নির্বাচনের পর সরকারকেও টলাতে পারবে না।

এইসব মোকাবেলা করার সক্ষমতা আওয়ামী লীগ সরকারের আছে।

হাসানুল হক ইনু বলেন, জনগণের রায় নিয়ে আগামী ৫ বছরে শেখ হাসিনার নেতৃত্বে এই সরকারই দেশকে স্মাট বাংলাদেশ হিসেবে গড়ে তুলবে। দেশি বিদেশি যে কোন অশুভ শক্তি মোকাবেলার সক্ষমতা আছে এই সরকারের।

news24bd.tv/FA