পুত্রবধূকে বরণে প্রস্তুত পীরগঞ্জ

পুত্রবধূকে বরণে প্রস্তুত পীরগঞ্জ

শ্বশুর বাড়িতে যা খাবেন প্রধানমন্ত্রী

রেজাউল করিম মানিক, রংপুর

পুত্রবধূকে বরণের জন্য অধীর আগ্রহে রয়েছে রংপুরের পীরগঞ্জবাসী। প্রধানমন্ত্রী রংপুরে আসবেন, শ্বশুর বাড়ি যাবেন আর সেখানেই দুপুরের খাবার খাবেন। এমনটাই জানিয়েছেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. তাজিমুল ইসলাম শামীম।

সূত্র বলছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাবারের ব্যাপারে কঠোর গোপনীয়তা রক্ষা করা হয়েছে।

কী কী আছে খাবার তালিকায় তা বলতে অপরাগতা প্রকাশ করেছেন দায়িত্বশীল সূত্রটি।

২০১৮ সালের পর আগামী ২৬ ডিসেম্বর (মঙ্গলবার) শ্বশুরবাড়ি রংপুরের পীরগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে তিনি রংপুরের তারাগঞ্জ ও পীরগঞ্জ উপজেলায় দুটি নির্বাচনী সভায় বক্তব্য দেবেন। শ্বশুরবাড়িও যাবেন প্রধানমন্ত্রী।

সেখানে তিনি কী খাবেন, কী করবেন এ নিয়ে কৌতূহল আছে অনেকের মাঝে।  

এ বিষয়ে রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য (দায়িত্বপ্রাপ্ত দপ্তর সম্পাদক) জিন্নাত হোসেন লাভলু  জানান, গণতন্ত্রের মানসকন্যা, রংপুরের পুত্রবধূ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকালে বিমানে সৈয়দপুর আসবেন। পরে সড়ক পথে তিনি রংপুরের তারাগঞ্জ উপজেলায় রংপুর-২ (তারাগঞ্জ-বদরগঞ্জ) আসনের নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী পথসভায় বক্তব্য দেবেন।

এরপর তিনি সড়ক পথে পীরগঞ্জের ফতেহপুর জয় সদনের উদ্দেশে রওয়ানা দেবেন। শ্বশুরবাড়ি ফতেহপুর জয় সদনে পৌঁছে তিনি আন্তর্জাতিক খ্যাতনামা পরমাণু ও পদার্থ বিজ্ঞানী স্বামী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করবেন এবং পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করবেন। পরে জয় সদনে দুপুরের খাবার খাবেন।

দুপুরের খাবার হিসেবে তিনি রুটির সাথে ছোট মুরগীর মাংস খাবেন বলে জানা গেছে। এরপর বিশ্রাম নেবেন প্রধানমন্ত্রী। পরে বিকেলে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে নৌকার প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরীর নির্বাচনী সভায় বক্তব্য দেবেন। এরপর তিনি সড়ক পথে সৈয়দপুর হয়ে বিমান যোগে ঢাকায় ফিরবেন।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর আগমনের খবরে রংপুর ও আশপাশের জেলার আওয়ামী লীগের নেতাকর্মীরা উজ্জীবিত। সেই সাথে তারাগঞ্জ ও পীরগঞ্জবাসী বরণ করে নিতে অধীর আগ্রহে রয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই সফর উপলক্ষে রংপুর জেলা আওয়ামী লীগ প্রস্তুত বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য সচিব সায়াদাত হোসেন বকুল।

আইনশৃঙ্খলা বাহিনীও প্রস্তুত বলে জানিয়েছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক