ঠাকুরগাঁওয়ে নৌকার প্রতিবন্ধী নারী সমর্থককে মারধরের অভিযোগ

ঠাকুরগাঁওয়ে নৌকার প্রতিবন্ধী নারী সমর্থককে মারধরের অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও-২ আসনে নৌকার পক্ষের এক প্রতিবন্ধী নারী সমর্থককে মারপিটের অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

হামলার শিকার প্রতিবন্ধী নারীর নাম আনছারা বেগম (৫০)। অভিযুক্তের নাম রানা সরকার।

রোববার সন্ধ্যায় ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে চিকিৎসাধীন অবস্থায় এমন অভিযোগ করেন ওই প্রতিবন্ধী নারী।

স্থানীয়রা জানায়, একটি দোকান করেই সংসার চলে বালিয়াডাঙ্গী উপজেলা ধাড়িয়া বেলপাড়া এলাকার বাসিন্দা আনছারা বেগম। ঠাকুরগাঁও-২ আসনের নৌকার সমর্থক হয়ে তিনি তার দোকানের সামনে নৌকার পক্ষে কিছু পোস্টার লাগান। শনিবার রাতে একই আসনের স্বতন্ত্র প্রার্থী আলী আসলাম জুয়েলের সমর্থন রানা সরকারসহ বেশ কয়েকজন নৌকার সেই পোস্টার ছিঁড়তে শুরু করলে প্রতিবন্ধী আনছারা বেগম বাধা দেয়। এসময় তারা ওই প্রতিবন্ধীকে মারপিট করে সব পোস্টার ছিঁড়ে দেয়।

সেই সাথে প্রতিবন্ধী আনছারা বেগমকে বিভিন্ন হুমকি দেয়।

হাসপাতালে চিকিৎসাধীন আনছারা বেগম বলেন, আমি নৌকার সমর্থন হওয়ায় ও আমার দোকানের সামনে নৌকার পোস্টার লাগানোর কারণে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক রানা সরকারসহ বেশ কয়েকজন আমাকে মারপিট করে। আমি এর বিচার চাই।

এদিকে স্বতন্ত্র প্রার্থী আলী আসলাম জুয়েল বলেন, যদি আমার কোনো সমর্থক এমন করে থাকে সেটা অন্যায় হয়েছে। আমি বিষয়টি অবগত নই, বিষয়টি দেখছি।

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/তৌহিদ