কুড়িগ্রামে ৮০০ পিস ইয়াবাসহ চেয়ারম্যান পুত্র গ্রেপ্তার

কুড়িগ্রামে ৮০০ পিস ইয়াবাসহ চেয়ারম্যান পুত্র গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম সদরের যাত্রাপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের ছেলেকে ৮০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার কুড়িগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। চেয়াম্যান পুত্রের নাম ফরিদুল ইসলাম।

রোববার (২৪ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইয়ুব আলী।

এর আগে শনিবার (২৩ ডিসেম্বর) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে।

যাত্রাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গফুর বলেন, 'একটি কুচক্রি মহল ষড়যন্ত্র করে আমার ছেলেকে ধরিয়ে দিয়েছে। আমি যতটুকু শুনেছি পাশে একজন মেয়ের কাছে মূলত ইয়াবা উদ্ধার করা হয়। কিন্তু ডিবি পুলিশ মেয়েটিকে ছেড়ে দিয়ে প্রভাবিত হয়ে আমার ছেলেকে গ্রেপ্তার করে।

কুড়িগ্রাম ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইয়ুব আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে ডিবির একটি দল যাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুরের ছেলে ফরিদুলের মোটরসাইকেল তল্লাশি চালায়। ৮০০ পিচ ইয়াবা উদ্ধার করে। এ সময় তাকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক