বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ | আপডেট ০২ ঘন্টা ২৪ মিনিট আগে

মাঠে মূত্রত্যাগ করায় গোলরক্ষককে লালকার্ড

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মাঠে মূত্রত্যাগ করায় গোলরক্ষককে লালকার্ড

প্রকৃতির ডাক তো বলে কয়ে আসে না! তবে এর জন্য যে এতবড় সাজা পেতে হবে তা বোধহয় অনুমান করতে পারেননি স্যালফোর্ড সিটির গোলরক্ষক ম্যাক্স ক্রোমবে। একেবারে মাঠই ছাড়তে হলো তাকে।

গত ফেব্রুয়ারিতে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে হঠাৎ টয়লেট চেপেছিল অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ম্যাট রেন শ'র। নিয়ম ভেঙে টয়লেটে যাওয়ায় সময়মত তাকে ব্যাটিংয়ে নামতে দেওয়া হয়নি। এবার ফুটবলে লালকার্ড দেখে মাঠ ছাড়তে হলো এক গোলরক্ষককে।

শনিবার ইংল্যান্ডের জাতীয় লিগে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে লালকার্ড দেখেছেন ওইগোলরক্ষক। স্যালফোর্ড সিটির গোলরক্ষক ম্যাক্স ক্রোমবে অবশ্য একটু অসভ্যতাই করে ফেলেছিলেন। ম্যাচের ৮৭তম মিনিটে প্রস্রাবের বেগ চেপে রাখতে না পেরে গোলপোস্টের বাইরেই কাজ সেরে ফেলেন তিনি। ম্যাচ রেফারিদের দৃষ্টি এড়ায়নি বিষয়টি। দর্শকরা তো আছেই। তারাও হৈ হৈ করে ওঠেন। সঙ্গে সঙ্গেই তাকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন রেফারি।

ব্র্যাডফোর্ড পার্কে হচ্ছিল ম্যাচটি। এরপর তাদের পক্ষ থেকে যে টুইটটি করা হয়, সেটা আরও মজার। ব্র্যাডফোর্ড পার্ক এভিনিউ টুইট করে এই লিখে, 'আমরা নিশ্চিত করছি, ম্যাচের সময় মূত্রত্যাগ করায় ক্রোমবেকে মাঠের বাইরে পাঠিয়ে দেওয়া হয়েছে। না, আমরা মজা করছি না।'

মন্তব্য