বছর শেষে ভক্তদের উড়ন্ত চুম্বন শাহরুখের (ভিডিও)

সংগৃহীত ছবি

বছর শেষে ভক্তদের উড়ন্ত চুম্বন শাহরুখের (ভিডিও)

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার শাহরুখ খান। চলতি বছরে শাহরুখ অভিনীত তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। 'পাঠান' ও 'জওয়ান' দুইটি সিনেমাই বব্লকবাস্টার হয়েছে। বছরের শেষ ছবি 'ডানকি'র ব্যবসা ধীরে ধীরে বাড়ছে।

২০২৩ বছরটা শেষ হতে চললো। বছর শেষে ভক্তদের নিরাশ করলেন না অভিনেতা। রোববার শাহরুখের বাড়ি 'মান্নাতের' বাইরে অপক্ষারত অনুরাগীদের দেখা দিলেন শাহরুখ খান। তার সাম্প্রতিক সিনেমা 'ডানকি' নিয়ে দর্শকরা দুই শিবিরে বিভক্ত।

সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ করা গেছে। কিন্তু তা নিয়ে অনুরাগীদের কোনও মাথাব্যথা নেই। শাহরুখ খানকে বড় পর্দায় দেখতে পেলেই তারা খুশি। আর যদি তাদের চোখের সামনে সশরীরে হাজির হন বাদশা, তা হলে তো সোনায় সোহাগা। রোববারের বিকেলটা এই ভাবেই অগণিত ভক্তের কাছে স্মরণীয় করে রাখলেন শাহরুখ। ২ নভেম্বর অভিনেতার জন্মদিনের পর আরও একবার বাড়ির বাইরে অনুরাগীদের সামনে এলেন অভিনেতা।

মুম্বাইয়ে 'মান্নাতের' সামনে দলে দলে ভক্ত অনুরাগীরা ভিড় করতে থাকেন। উদ্দেশ্য, যদি একবার প্রিয় তারকা বাইরে বেরিয়ে আসেন। তাদের নিরাশ করলেন না বাদশা। পরিচিত ভঙ্গিতে বাড়ির বাইরে রাস্তা সংলগ্ন বারান্দায় বেরিয়ে এলেন। শাহরুখের পরনে ছিল নীল জিন্‌স এবং নীল রঙা সোয়েটার। চোখে রোদচশমা। হেয়ারব্যান্ড পরা লম্বা চুল মাথার পিছন থেকে কাঁধ পর্যন্ত নেমে এসেছে। দু’হাত তুলে উপস্থিত জনতাকে ধন্যবাদ জানালেন শাহরুখ। ছুঁড়ে দিলেন চুম্বন। ততক্ষণে রাস্তায় যানজট। অনুরাগীদের আবেগের বাঁধ ভেঙে গেল। কেউ কেউ 'ডানকি'র পোস্টার নিয়ে নাচতে শুরু করলেন।

শাহরুখ খানের 'ডানকি' সিনেমা বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) মুক্তি পেয়েছে। মুক্তির প্রথম দিন সিনেমাটি বক্স অফিসে ২৯ কোটি টাকার ব্যবসা করে। প্রথম ছবি দুটোর তুলনায় তা অনেকটাই কম।

স্যাকনিল্কের রিপোর্ট অনুযায়ী, দ্বিতীয় দিনে 'ডানকি' সিনেমার আয় আরও কমেছে। দ্বিতীয় দিনে সিনেমাটি আয় করেছে মাত্র ২০ কোটি রুপি। আর তৃতীয় দিনে সিনেমার আয় দাঁড়িয়েছে ২৫.৫ কোটি রুপি।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

news24bd.tv/TR   

এই রকম আরও টপিক