ঝালকাঠিতে নির্বাচনী সরঞ্জাম পৌঁছেছে

সংগৃহীত ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

ঝালকাঠিতে নির্বাচনী সরঞ্জাম পৌঁছেছে

ঝালকাঠি প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহনের জন্য ঝালকাঠি জেলার দুটি আসনের ব্যালট পেপারসহ অন্যান্য নির্বাচনি সামগ্রী পৌঁছেছে। সোমবার (২৫ ডিসেম্বর) রাত পৌনে ১০ টায় ব্যালট পেপার ও পোস্টাল ব্যালট পেপারসহ অন্যান্য নির্বাচনি সামগ্রী বহনকারী কাভার্ড ভ্যান ঝালকাঠি পৌছায়। তবে বহনকারী ট্রাকটি জেলা রিটার্নি কর্মকর্তার কার্যালয়ের ভেতর রাখা হয়। এ সময় মূল ফটক আটকানো ছিল।

 

এ সময় কর্তব্যরত পুলিশ সদস্যরা জানান, জেলা রিটার্নিং কমকর্তার আদেশে সব গেট বন্ধ করে দেওয়া হয়েছে। সাংবাদিকরা গেটের বাইরে থেকে ছবি নিতে গেলে সকল লাইট বন্ধ করে দেওয়া হয়।  

এতে সংসদীয় আসন ১২৫, ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) এবং আসন-১২৬, ঝালকাঠি-২ (সদর-নলছিটি) এর ৫ লাখ ৫৪ হাজার ১৬৩ জন ভোটারের ভোট গ্রহন করার জন্য ব্যালট পেপারসহ ভোট কেন্দ্রের জন্য অন্যান্য নির্বাচনি সামগ্রী রয়েছে বলে নিউজ২৪ কে জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. সালেক। তিনি বলেন, 'জাতীয় সংসদ নির্বাচনের ব্যালট পেপার, পোস্টাল ব্যালট পেপার, পোস্টাল ব্যালট পেপারের সঙ্গে সম্পর্কিত ফরম, স্ট্যাম্প প্যাড নির্বাচন কমিশন সচিবালয় গ্রহন করে সড়ক পথে ঝালকাঠিতে নিয়ে আসা হয়।

আরও পড়ুন: নেত্রকোনায় নির্বাচনী সরঞ্জাম পৌঁছেছে

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, রোববার জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এর কাছে নির্বাচন কমিশন (ইসি) এর জ্যেষ্ঠ সহকারী সচিব মুহাম্মদ এনাম উদ্দীন স্বাক্ষরিত চিঠির মাধ্যমে ব্যালট পেপার সরবরাহের বিষয়টি জানানো হয়। সোমবার এসব মালামাল পৌঁছানোর পর জেলা প্রশাসক কার্যালয়ের ট্রেজারি শাখায় সংরক্ষণসহ সার্বক্ষণিক নিরাপত্তা জোরদার রাখা হয়েছে।

নিরাপত্তার কথা জানিয়ে, 'মালামাল খালাসের ছবি গনমাধ্যম কর্মীদের তুলতে দেয়া হয়নি। জেলা প্রশাসক কার্যালয়ের গেটের বাইরে থেকে ছবি তুলতে চেষ্টা করা হলে কার্যালয়ের বাতি বন্ধ করে অন্ধকার করে দেয়া হয়।

তবে এ বিষয়ে রাত পৌনে ১১ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার ফারাহ্ গুল নিঝুম এর কাছে জানার চেষ্টা করেও বিফল হয় গনমাধ্যম কর্মীরা।  মুঠোফোনে কল কিংবা ক্ষুদেবার্তা দিলেও অপর দিক থেকে কোনো সাড়া মেলেনি।

news24bd.tv/DHL