দেশে কোন গৃহহীন-ভূমিহীন থাকবে না: রংপুরে শেখ হাসিনা

ফাইল ছবি

দেশে কোন গৃহহীন-ভূমিহীন থাকবে না: রংপুরে শেখ হাসিনা

অনলাইন ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে আওয়ামী লীগের ‘নৌকা’ প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে মঙ্গলবার ( ২৬ ডিসেম্বর) রংপুরের তারাগঞ্জ ওয়াকফ স্টেট সরকারি কলেজ মাঠের জনসভায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হবে। কোন গৃহহীন-ভূমিহীন থাকবে না। রংপুরে এখন মঙ্গা হয় না। আমাদের লক্ষ্য ছিল রংপুর থেকে মঙ্গা দুর করা।

করেছি।  
তিনি সকালে রংপুরে পৌঁছেন। রংপুর-২-( তারাগঞ্জ-বদরগঞ্জ) আসনে নৌকার প্রার্থী  আবুল কামাল মো. আহসানুল হক চৌধুরী ডিউক। তারাগঞ্জের জনসভা জনসমুদ্রে পরিণত হয়েছে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা তার এই সফরে তারাগঞ্জ ছাড়াও মিঠাপুকুর এবং পীরগঞ্জে পৃথক নির্বাচনি জনসভায় অংশ নিবেন। এসব জনসভা জনসমুদ্রে পরিণত করার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন দলের নেতারা।
জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আনোয়ারুল ইসলাম গণমাধ্যমকে জানান,  রংপুর-২ (তারাগঞ্জ-বদরগঞ্জ) আসনের জনসভা শেষ হলে সেখান থেকে পীরগঞ্জ আসার পথে মিঠাপুকুর উপজেলায় বেলা পৌনে ১২টার দিকে জায়গীর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে রংপুর-৫ আসনের নৌকার প্রার্থী রাশেক রহমানের একটি নির্বাচনি পথসভায় বক্তব্য রাখার কথা রয়েছে।
শেষে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিকেল ৩টায় রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের প্রার্থী স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর নির্বাচনি জনসভায় বক্তব্য রাখবেন শেখ হাসিনা বলে জানা গেছে।
জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক বলেন, ‘প্রধানমন্ত্রীর সফরসূচি অনুযায়ী শুধুমাত্র দু’টি জনসভায় অংশ নেওয়ার কথা ছিল। তবে গতরাতে জায়গীর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে রংপুর-৫ আসনের নৌকার প্রার্থী রাশেক রহমানের একটি নির্বাচনি পথসভায় বক্তব্য দেবেন বলে প্রধানমন্ত্রী জানিয়েছেন। ’

এর মধ্য দিয়ে পাঁচ বছর পর রংপুরে শ্বশুরবাড়ি এলাকার আসনটিতে নৌকা মার্কায় ভোট চাইতে এসেছেন তিনি।
এর আগে ২০ ডিসেম্বর সিলেটে হযরত শাহজালাল ও শাহ পরানের মাজার জিয়ারত করে নির্বাচনী প্রচার শুরু করেন শেখ হাসিনা।

news24bd.tv/ডিডি
 

এই রকম আরও টপিক