নৌকার সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে: প্রধানমন্ত্রী

ফাইল ছবি

নৌকার সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে: প্রধানমন্ত্রী

রংপুর প্রতিনিধি

নৌকার সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময়য় তিনি নৌকাকে উন্নয়নের প্রতীক হিসেবে উল্লেখ করেন।  

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে রংপুরের তারাগঞ্জ সরকারি কলেজ মাঠে আয়োজিত এক জনসভায় এ কথা বলেন প্রধানমন্ত্রী।  এসময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও নৌকার প্রতি জনগণকে  আস্থা রাখার আহবান জানান।

শেখ হাসিনা বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে কোনো মানুষ অবহেলিত থাকবে না। আমাদের সরকার ধর্ম-বর্ণ নির্বিশেষে  সমাজের সকল স্তরের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

বক্তৃতা দানকালে তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন তৎপরতার  কথা তুলে ধরেন।  প্রায় ১৫ মিনিটব্যাপী দেয়া ভাষণে তিনি বলেন, লীগ সরকার উত্তরাঞ্চল থেকে মঙ্গা দূর করেছে।

১০ টাকায় ব্যাংক একাউন্ট চালু করেছে।  জামানত ছাড়াই কৃষি ঋণ ও কৃষি উপকরণে ভর্তুকির ব্যবস্থা করেছে। বিভিন্ন নামে অনেক ভাতা চালু করেছে।

নির্বাচনী জনসভায় বঙ্গবন্ধুর কনিষ্ঠ কণ্যা শেখ রেহানা, আওয়ামী লীগ নেতা মোস্তফা জালাল মহিউদ্দিন, খালিদ মাহমুদ চৌধুরী, বিপ্লব বড়ুয়া, রংপুর-২ আসনের নৌকার প্রার্থী  ডিউক চৌধুরী ও ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন উপস্থিত ছিলেন।

news24bd.tv/ab