খাসির পায়া না দেওয়ায় ভাঙল বিয়ে!

প্রতীকী ছবি

খাসির পায়া না দেওয়ায় ভাঙল বিয়ে!

অনলাইন ডেস্ক

গত নভেম্বরে কনের বাড়িতে হয় বাগদান। সেই অনুষ্ঠানে আমিষভোজীদের জন্য খাসির পায়া দেওয়ার কথা আগে থেকেই জানিয়েছিল কনেপক্ষ। তবে, অনুষ্ঠানে বরপক্ষের মানুষদের পায়া দেয়নি তারা। আর এতেই বাদে বিবাদ, অবশেষে ভাঙে বিয়ে।

ঘটনাটি ভারতের তেলেঙ্গানা রাজ্যের। খবর এনডিটিভির।

প্রতিবেদনে ভারতীয় গণমাধ্যমটি জানায়, কনের বাড়ি নিজামাবাদ জেলায়। আর বরের বাড়ি জাগতিয়ালে।

কনের পরিবার বরপক্ষের অতিথিসহ তাদের পরিবারের সদস্যদের  জন্য আমিষ মেনুর ব্যবস্থা করেছিল। তবে, সেই মেনুতে ছিল না খাসির পায়া। বাগদানের আনুষ্ঠানিকতা শেষে খাবার দেওয়ার সময় পায়া না পাওয়ার কথা জানায় অতিথিরা। পরে মেনুতে পায়া না থাকার কথা জানায় কনের পরিবার। এ নিয়ে দুপক্ষের মধ্যে বিবাদ শুরু হয়। দ্রুত সময়ে সেখানে উপস্থিত হয় পুলিশ।

স্থানীয় পুলিশ স্টেশনের কর্মকর্তারা বিবাদ মেটানোর চেষ্টা করেন। তারা বরের পরিবারের লোকজনকে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু তারা কিছুতেই শান্ত হচ্ছিলেন না। বরপক্ষ থেকে বলা হচ্ছিল, পায়া না দিয়ে তাদের অপমান করা হয়েছে। বরপক্ষ অভিযোগ করে বলে, কনের পরিবার ইচ্ছাকৃতভাবে তাদের কাছে এই সত্য গোপন করেছে যে মেনুতে পায়া নেই। শেষ পর্যন্ত বরের পরিবার বিয়ে ভেঙে দেয়।

বিষয়টি জানাজানি হওয়ার পর অনেকেই বলছেন, এ ঘটনার সঙ্গে একটি তেলেগু সিনেমার দৃশ্যের মিল আছে।

বালাগাম নামের ওই সিনেমাটি গত মার্চে মুক্তি পায়। এই সিনেমায় দেখা যায়, খাসির পায়া নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধের পর বিয়ে বাতিল করা হয়।

news24bd.tv/aa