ডাইনি সন্দেহে নারীকে জীবন্ত পুড়িয়ে মারলো গ্রামবাসী!

ফাইল ছবি

ডাইনি সন্দেহে নারীকে জীবন্ত পুড়িয়ে মারলো গ্রামবাসী!

অনলাইন ডেস্ক

ভারতের আসাম রাজ্যে ডাইনি সন্দেহে এক নারীকে মারধরের পর জীবন্ত পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে। এই ঘটনায় এখন পর্যন্ত ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৪ ডিসেম্বর) স্থানীয় সময় রাতে রাজ্যের শোণিতপুরের বাহবারি গ্রামে এ ঘটনাটি ঘটে।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ভুক্তভোগী ওই নারীর নাম সঙ্গীতা কাটি।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ঘটনার রাতে সঙ্গীতাকে বাড়ি থেকে বের করে মারধর করে অভিযুক্তরা। এ সময় তার স্বামী রামকে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়। মারধরের পর সঙ্গীতার গায়ে আগুন ধরিয়ে দেয় তারা। পরে বিষয়টি টের পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর অবস্থায় সঙ্গীতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তবে শরীরের বেশিরভাগ অংশ পুড়ে যাওয়ায় চিকিৎসাধীন অবস্থাতেই তার মৃত্যু হয়।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, অভিযুক্তরা হলেন অজয় সাংহার, ধীরাজ ভাগুয়ার, সুরজ ভাগুয়ার, পিঙ্কু মলহার, বৈলা সাংহার এবং বাবুল নাগধর। তারা প্রত্যেকেই ঘটনার দিন মদ্যপ অবস্থায় ছিল।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ওই নারীর পরিবারের সঙ্গে গ্রেফতারকৃতদের কয়েকজনের দীর্ঘ দিন ধরে ঝামেলা চলছিল। এর মধ্যে ভাগুয়ারের পরিবারই সঙ্গীতাকে ডাইনি অপবাদ দেয়। তবে এ বিষয়ে আরো তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।
news24bd.tv/aa