নাটোরে বাবা-মেয়ে প্রতিদ্বন্দ্বী

নাটোরে মনোনয়ন লড়াইয়ে মুখোমুখি বাবা-মেয়ে

নাটোরে বাবা-মেয়ে প্রতিদ্বন্দ্বী

নাটোর প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে (বড়াইগ্রাম-গুরুদাসপুর) মনোনয়ন পাওয়ার জন্য বর্তমান সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন তার মেয়ে কোহেলী কুদ্দুস মুক্তি। এ আসন থেকে নির্বাচন করতে এবার বাবা-মেয়েসহ আওয়ামী লীগের নয়জন, বিএনপির সাতজন, জাতীয় পার্টির দুজন এবং জাসদের একজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি ও জাসদ দলীয় সূত্র এ তথ্য জানিয়েছে।

সূত্র জানায়, নাটোর-৪ আসন থেকে নির্বাচনে অংশগ্রহণে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, তার মেয়ে কেন্দ্রীয় যুব-মহিলা লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অ্যাডভোকেট আরিফুর রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, গুরুদাসপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সরকার, গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র শাহনেওয়াজ মোল্লাা, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, রাকসুর সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লা এবং বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু।


 
উপজেলা বিএনপি সূত্র জানায়, বিএনপির মনোনয়ন কিনেছেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সাধারণ সম্পাদক আমিনুল হক, গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজ, দলীয় সাবেক সংসদ সদস্য মোজাম্মেল হক, বড়াইগ্রাম উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদের, কেন্দ্রীয় ধর্মবিয়ক সহসম্পাদক অ্যাডভোকেট জন গমেজ এবং নোমানুর রশিদ।

অপরদিকে, জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য আবুল কাশেম সরকার, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলাউদ্দিন মৃধা এবং জেলা জাসদের সাধারণ সম্পাদক ডিএম রনি পারভেজ আলম মনোনয়নপত্র কিনেছেন।

সম্পর্কিত খবর