শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৩ ঘন্টা ১৩ মিনিট আগে

সিডনিতে বগুড়া সমিতির সাংস্কৃতিক সন্ধ্যা

মাসুম বিল্লাহ অস্ট্রেলিয়া থেকে

সিডনিতে বগুড়া সমিতির সাংস্কৃতিক সন্ধ্যা

জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয়েছে বগুড়া সমিতি অস্ট্রেলিয়ার সাংস্কৃতিক সন্ধ্যা ও বার্ষিক নৈশ ভোজ। সিডনির লাকেম্বার সিনিয়র সিটিজেন অডিটোরিয়ামে মনমুগ্ধ সাংস্কৃতিক পরিবেশনায় অস্ট্রেলিয়ার বিভিন্ন স্থান থেকে আগত প্রবাসীরা মেতে ওঠে আমেজে। 

বগুড়া সমিতি অস্ট্রেলিয়ার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এনায়েতুর রহমান বেলালের সভাপতিত্বে এবং সেক্রেটারি নির্মাল তালুকদার নান্টুর পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন- সংগঠন সভাপতি এনায়েতুর রহমান বেলাল। বগুড়ার দই এবং হরেক রকমের দেশীয় খাবারে মেতে ওঠে প্রবাসী বাংলাদেশিরা।

নৈশ ভোজের বিরতির পর ‘হামরা বগুড়ার ছোল’ গান গেয়ে শুরু হয় দ্বিতীয় পর্ব।স্থানীয় শিল্পীদের সুরে মুখরিত হয়ে উঠে অডিটোরিয়াম। অনুষ্ঠানে অতিথি ছিলেন- কাউন্সিলর মাসুদ চৌধুরী, কাউন্সিলর নাজমুল হুদা বাবু, ডা. নয়ন, ডা. জাকির হাসান, মোফাজ্জল কাজী, আব্দুল লতিফ শিকদার, নুরুল ইসলাম চৌধুরী শিপন, ড. আনোয়ারুল হক, আব্দুল মতিন, আবুল কালাম আজাদ, আল নোমান শামীম, নাসিম সামাদ, আওয়াল খান, হারুনর রশীদ, লিংকন শফিউল্লাহ, আমিনুল ইসলাম রুবেল, বাকের, নার্গিস বানু, বুলা, প্রিন্স, সোহেল, তরিক, রিয়াদ, মিলি, আরিফ, পাভেল, লিটা, আনোয়ার, নীতু, লিজা, খুশী, সামান্তা, নিপা, পিংকি, সানজিদা ও মনির প্রমুখ।

র‍্যাফেল ড্র-তে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

(নিউজ টোয়েন্টিফোর/মাসুম/তৌহিদ)

মন্তব্য