নির্বাচনে বাধা দিলে কোনো ছাড় নয় : পাপন

রামদী ইউনিয়ন মাঠে নির্বাচনী পথসভায় নাজমুল হাসান পাপন- ছবি সংগ্রহীত।

নির্বাচনে বাধা দিলে কোনো ছাড় নয় : পাপন

অনলাইন ডেস্ক

নির্বাচনে বাধা দিলে প্রতিহত করা হবে আর কোনো ছাড় দেওয়া হবে না বলে জানালেন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বিসিবি সভাপতি আলহাজ নাজমুল হাসান পাপন।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকালে কিশোরগঞ্জের কলিয়ারচর রামদী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে রামদী ইউনিয়ন মাঠে নির্বাচনী পথসভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

পাপন বলেন, আগামী ৭ জানুয়ারি আপনারা কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেবেন। আমরা চাই মানুষ উৎসবমুখর পরিবেশে তার নিজ ভোট প্রদান করে গণতন্ত্র টিকিয়ে রাখবে।

নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত নির্বাচন বানচালের চেষ্টা করে কোনো লাভ হবে না। আমরা নির্বাচন করব। তারা গাড়ি পুড়িয়ে মানুষ হত্যা করে আওয়ামী লীগকে ভয় দেখাতে চায়।

জননেত্রী শেখ হাসিনা কাউকে ভয় পায় না। কাজেই আন্দোলনের ভয় দেখিয়ে লাভ হবে না। আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপি-জায়ামাত পালিয়ে যাবে। তারা মানুষকে ভালোবাসে না। যারা মানুষকে ভালোবাসে না এটা কোনো রাজনীতি হতে পারে না। রাজনীতি করতে হলে মানুষকে ভালোবাসতে হবে।

রামদী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ আলাল উদ্দিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান, ইয়াছির মিয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি সুশান্ত ভৌমিক, নাজমুল হাসান পাপনের সহধর্মিণী রোকসানা হাসান প্রমুখ।

news24bd.tv/FA