নতুন বছরে বুবলীর নতুন বার্তা 

শবনম বুবলী

নতুন বছরে বুবলীর নতুন বার্তা 

অনলাইন ডেস্ক

ঢালিউড নায়িকা শবনম বুবলী। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খবরের শিরোনামে ছিলেন এই নায়িকা। তবে নতুন বছরে ভক্তদের উদ্দেশে একটি বার্তা দিয়েছেন বুবলী। ২০২৪ সাল যেন ভালো কাটে সেজন্য দোয়াও চেয়েছেন নায়িকা।

রোববার (৩১ ডিসেম্বর) ভেরিফায়েড ফেসবুকে নিজের একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন বুবলী। সেখানে সবাইকে ২০২৪ সালের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

বুবলী লিখেছেন, 'আমি সাংবাদিক, পরিচালক, প্রযোজক, সহকর্মী, স্ক্রিপ্ট রাইটার, টেকনিশিয়ান, আমার পরিবারের সদস্য, শ্রোতা, শুভাকাঙ্ক্ষী এবং প্রিয় ভক্তদের ধন্যবাদ জানাই। আমাকে এবং আমার কাজকে ভালোবাসার জন্য এবং ২০২৩ সালকে এতো সুন্দর করে তোলার জন্য'।

বুবলী আরও লেখেন, '২০২৪ সালেও আমাকে আপনাদের দোয়া ও ভালোবাসায় রাখুন। আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসি'।

কিছুদিন আগেই ঢালিউডের এই নায়িকার সঙ্গে গান বাংলার ব্যবস্থাপনা পরিচালক, গায়ক তাপসকে প্রেমের গুঞ্জন উঠে। সেসময় তাপসের স্ত্রী মুন্নী তার ফেসবুকে লেখেন, 'তাপস ও বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে'।

তাপস- বুবলীর এই ইস্যু সেসময় নানা আলোচনা-সমালোচনার ঝড় তোলে। তবে বছরের শেষে দিকে এসে ‘পুলসিরাত’ নামের একটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করবেন রাখাল সবুজ।  

news24bd.tv/TR 


 

এই রকম আরও টপিক