বিমানবন্দরে মুখ লুকিয়ে সাইফপুত্র ইব্রাহিম-পলক, কোথায় গেলেন?  

ইব্রাহিম-পলক

বিমানবন্দরে মুখ লুকিয়ে সাইফপুত্র ইব্রাহিম-পলক, কোথায় গেলেন?  

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা সাইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান এবং তাঁর চর্চিত প্রেমিকা শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারির প্রেমের গুঞ্জন সেই ২০২২ সাল থেকে। কিন্তু সম্পর্ক নিয়ে লুকোছাপা এখনও কাটেনি। তাই বিমানবন্দরে দু’জনেই ঢুকলেন মুখ লুকিয়ে।

বছরের শেষে বহু বলিউড জুটি মুম্বাই ছেড়ে উড়ে বিদেশে গেলেন ছুটি কাটাতে।

তার মধ্যে সাইফ আলি খান-করিনা কাপুর খান, রণবীর কাপুর-আলিয়া ভাট, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ মলহোত্র-কিয়ারা আডবাণীসহ রয়েছেন অনেকেই। এবার সেই তালিকায় যোগ হলেন সাইফপুত্র ও তার চর্চিত প্রেমিকা।   

বছরের শেষ রাতে একসঙ্গেই পার্টি করছিলেন তারা। হঠাৎ ঘড়ির কাঁটা ১২টায় পৌঁছতেই ঠিক যেন সিন্ডারেলার মতো দু’জনেই ছুট মারলেন।

গাড়ি করে সোজা বিমানবন্দরে। তবে বিমানবন্দরে পাপারাজ্জিদের ফাঁকি দিতে পারেন, এমন কপাল এখনও খুব বেশি তারকার হয়নি। তাই তারাও বাদ পড়েননি। ক্যামেরার ঝলকানি দেখেই ইব্রাহিম টুপি দিয়ে মুখ লুকিয়ে ফেলেন। পলকও ক্যামেরা দেখে মুখ ঘুরিয়ে নেন।

এত দিনে তাদের সম্পর্কের কথা অনেকেই জেনে গেছেন। তা হলে এখনও এত ভয় কিসের? এবারও কি দু’জনের বাবা-মা জানেন না, যে ছেলেমেয়ে নতুন বছরে শহর ছাড়ছেন? সেই উত্তর জানা যায়নি অবশ্য!

২০২২ সাল থেকেই বহু বার পলক এবং ইব্রাহিমকে একসঙ্গে দেখা যায়। কিন্তু দু’জনের কেউই প্রকাশ্যে তাদের সম্পর্ক নিয়ে সেভাবে কথা বলেননি। ইব্রাহিম কখনও কখনও একটু হেঁয়ালি করে মন্তব্য করলেও পলক একটি সাক্ষাৎকারে স্পষ্ট বলে দিয়েছিলেন, তারা শুধুই বন্ধু।

news24bd.tv/TR