বগুড়ায় রিজভীকে মারধরের মামলায় আ. লীগ নেতা গ্রেপ্তার

আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন। ছবি : সংগৃহীত

বগুড়ায় রিজভীকে মারধরের মামলায় আ. লীগ নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

বগুড়ার সোনাতলায় আব্দুল মতিন নামের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বগুড়া-১ আসনের স্বতন্ত্র প্রার্থী কে এস এম মোস্তাফিজুর রহমানের সমর্থককে মারধরের অভিযোগে করা মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়।

আব্দুল মতিন উপজেলার জোড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নৌকা প্রার্থী সাহাদারা মান্নানের অনুসারী। তাঁর বিরুদ্ধে ঈগল প্রার্থীর সমর্থক রিজভীকে (৪৫) মারধরের অভিযোগে মামলা হয়েছে।

রবিবার (৩১ ডিসেম্বর) রাতে রিজভীর স্ত্রী সাথী আক্তার বাদীয় হয়ে আব্দুল মতিনের বিরুদ্ধের মামলাটি করেন। এ মামলায় আরো সাতজনকে আসামি করা হয়েছে।  

মামলার অভিযোগপত্রে রিজভীর স্ত্রী জানিয়েছেন, তাঁর স্বামীকে লাঠিসোঁটা দিয়ে মারধর ও মাথায় গুরুতর আঘাত করা হয়। স্থানীয়রা রিজভীকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যান।

অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ও হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে রিজভী সেখানে চিকিৎসাধীন।

সাথী আক্তার বলেন, আমার স্বামীর মাথায় ও কোমরে গুরুতর আঘাত আছে। বগুড়া থেকে তাকে চিকিৎসাকরা ঢাকায় পাঠিয়েছেন। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

বগুড়া-১ আসনে স্বতন্ত্র প্রার্থী কে এস এম মোস্তাফিজুর রহমান বলেন, রিজভীর শারীরিক অবস্থা ভালো নয়। তার চিকিৎসাকে এখন সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হচ্ছে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

সোনাতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা বলেন, স্বতন্ত্র প্রার্থী সমর্থকের ওপর হামলার ঘটনায় রাতেই মামলা নিয়ে প্রধান অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

news24bd.tv/aa