নতুন বছরে নৌকায় মাহির ট্রাক! 

রাকিব সরকার-মাহিয়া মাহি

নতুন বছরে নৌকায় মাহির ট্রাক! 

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন এই চিত্রনায়িকা।

প্রতিক বরাদ্দ পাওয়ার পর থেকে রাজশাহীর গোদাগাড়ী-তানোর উপজেলায় প্রতিদিন ভোটারদের কাছে ট্রাক মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছেন মাহি। ছুটে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।

সেই সঙ্গে বিভিন্ন ধরনের প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদের।

আজ সোমবার নতুন বছরের প্রথম দিন। এদিন স্বামী রাকিব সরকারকে নিয়ে নির্বাচনী প্রচারে বেরিয়েছেন মাহি। এরই মধ্যে ২টি ছবি মাহি পোস্ট করেছেন নিজের ফেসবুক অ্যাকাউন্টে।

আরও পড়ুন: আমি আর সিনেমা করব না: মাহিয়া মাহি

ছবিতে দেখা যাচ্ছে, নৌকায় চড়ে নদী পার হচ্ছেন মাহি। সঙ্গে রয়েছেন তার স্বামী রাকিব সরকার। ছবিতে আরও দেখা যাচ্ছে, মাহির হাতে রয়েছে, তার নির্বাচনের প্রতীক ‘ট্রাক’।

আরও পড়ুন: নারীদের স্বাবলম্বী করার প্রতিশ্রুতি দিলেন মাহি

ফেসবুক পোস্টে দেওয়া ক্যাপশনে মাহি লেখেন, 'বছরের প্রথম দিন নৌকায় করে ট্রাক পার হয়ে যাচ্ছে'। এরপর দোয়া চাওয়ার ইমোজি ব্যবহার করেন নায়িকা। সবশেষে নতুন বছরের শুভেচ্ছা জানান মাহি।

আরও পড়ুন: নির্বাচনী প্রচারে গিয়ে মাহির আক্ষেপ 

গত কয়েক বছর ধরে রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করছেন মাহি। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চেয়েছিলেন তিনি। কিন্তু দল তাকে মনোনয়ন না দেওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের লড়াইয়ে নেমেছেন।

news24bd.tv/TR