নৌকায় ভোট চাওয়ায় বিএনপি নেতা বহিষ্কার

নৌকায় ভোট চেয়ে বহিষ্কৃত হয়েছেন ডোমার উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও বামুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোমিনুর রহমান

নৌকায় ভোট চাওয়ায় বিএনপি নেতা বহিষ্কার

অনলাইন ডেস্ক

নীলফামারী-১ (ডোমার এবং ডিমলা উপজেলা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকারের নির্বাচনী সভায় নৌকা প্রতীকে ভোট চেয়ে বহিষ্কৃত হয়েছেন ডোমার উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও বামুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোমিনুর রহমান।

সোমবার (১ জানুয়ারি) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলাপরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে নীলফামারীর ডোমার উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোমিনুর রহমানকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

ডোমার উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুদ বিন আমিন সুমন বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মোমিনুর রহমান ৩০ ডিসেম্বর বিকেলে বামুনিয়া ইউনিয়নে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অফতাব উদ্দিন সরকারের পক্ষে নির্বাচনী সভায় অংশ নিয়ে নৌকায় ভোট চান।

বিষয়টি কেন্দ্রে অবহিত হলে আজ সোমবার তাকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পদ থেকে বহিষ্কার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে বহিষ্কৃত বিএনপি নেতা মোমিনুর রহমান বলেন, বহিষ্কারের ব্যাপারে আমি কিছু জানি না। এখন পর্যন্ত আমি কোনো কাগজপত্র পাইনি। আমাকে যদি বহিষ্কার করে থাকে সেটা অন্যায়ভাবে করেছে।

অন্য কোনো দলে যাওয়ার চিন্তাভাবনা আছে কি না এমন প্রশ্নে মোমিনুর রহমান বলেন, আমি পদ-পদবির আশায় দল করি না। আমাকে বহিষ্কার করলেও বিএনপি ছাড়া অন্য কোনো দলে যাওয়ার প্রশ্নই আসে না।

news24bd.tv/aa