ইউএনও-উপজেলা চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে টাকা উত্তোলন

ইউএনও-উপজেলা চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে টাকা উত্তোলন

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া শারমীন ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের স্বাক্ষর জাল করে ৪ লাখ ৯০ হাজার ৭২০ টাকা ব্যাংক থেকে উত্তোলন করেছেন উপজেলা চেয়ারম্যানের অফিস সহায়ক পান্না কুমার রায়। গত ৭ ডিসেম্বর সোনালী ব্যাংক তালা শাখার চলতি হিসাব নং ২৮২০১০০০১৪০১১ থেকে এসবি ২৮২০৭৮৮৫৯৯৫ নং পাতা জমা দিয়ে এই টাকা উত্তোলন করেন তিনি।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলা পরিষদের রাজস্ব তহবিল থেকে পান্না কুমার রায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বাক্ষর জাল করে ৪,৯০,৭২০ টাকা সোনালী ব্যাংক তালা শাখা থেকে উত্তোলন করেছেন, যা ২৭ ডিসেম্বর সোনালী ব্যাংক তালা শাখার তথ্য বিবরণী থেকে জানা যায়। এ ঘটনায় আগামী তিন কর্মদিবসের মধ্যে জবাব চেয়ে ০৫.৪৪.৮৭৯০.০০০.৩২.০০৬.২৩-১০১৮ নং স্বারকে তাকে কারণ দর্শানো নোটিশ দেয়া হয়েছে।

সোনালী ব্যাংকের ব্যবস্থাপক শেখ নাহিদুজ্জামান মিঠু বলেন, ৭ ডিসেম্বর এই টাকা ব্যাংক থেকে উত্তোলন করে নিয়ে গেছেন তালা উপজেলা পরিষদের অফিস সহকারী পান্না রায়।

অফিস সহকারী পান্না রায়ের সাথে যোগাযোগ করা হলে এ বিষয়ে তিনি কোন কথা বলতে রাজি হননি।

সাতক্ষীরার তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভুলবশত অপরাধ করে ফেলেছে। গরিব মানুষ।

এটি নিয়ে আর লেখা-লেখির দরকার নেই।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া শারমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তাকে কারণ দর্শানো নোটিশ দেয়া হয়েছে। নোটিশের জবাব পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/ab