ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

আহাজারি করছেন সড়ক দুর্ঘটনায় নিহতের স্বজনরা।

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হন। সোমবার (১ জানুয়ারি) দুপুরে মহেশপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের গুরদাহ দক্ষিনপাড়া নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- মহেশপুর উপজেলার সেজিয়া গ্রামের নিয়ামত আলীর ছেলে লিয়াকত আলী (২৫) এবং শ্যামকুড় গ্রামের হাফিজুর রহমানের ছেলে রিয়াদ হোসেন (১৬)।

স্থানীয় বাসিন্দা খালিদ বিন আসাদ জানান, মোটরসাইকেল যোগে লিয়াকত হোসেন গুড়দাহ বাজার থেকে জীবননগর যাচ্ছিলেন। পথে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেল প্রাইভেটকারকে ওভারটেক করতে গেলে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত হন আরও  দুইজন।

এ ঘটনায় আহতরা হলেন- পদ্মপুকুর পশ্চিমপাড়ার আবু বকরের ছেলে সবুজ হোসেন (১৭) ও একই গ্রামের খায়রুল ইসলামের ছেলে জিহাদ হোসেন (১৮)। আহতদেরকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুর রহমান জানান, দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতদের লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক