ইউপি চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকির অভিযোগে থানায় জিডি

হাকিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শিকদার ওয়াহিদুজ্জামান ইকু এবং তার করা জিডির কপি।

ইউপি চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকির অভিযোগে থানায় জিডি

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ-১(শৈলকুপা) আসনের নৌকা প্রতীকের কর্মী ও হাকিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শিকদার ওয়াহিদুজ্জামান ইকুকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ট্রাক প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে শৈলকুপা থানায় জিডি করেছেন ইকু।

শিকদার ওয়াহিদুজ্জামান ইকু প্রয়াত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শিকদার মোশাররফ হোসেন ও শিকদার শেফালী বেগমের পুত্র এবং শৈলকুপা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
জিডি সূত্রে জানা গেছে, শৈলকুপা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হাকিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিকদার ওয়াহিদুজ্জামান ইকু প্রতীক বরাদ্দের পর থেকেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল হাইয়ের নৌকা প্রতীকের পক্ষে প্রচার-প্রচারণা চালিয়ে আসছেন।

এতে করে ঐ এলাকায় নৌকা প্রতীকের পক্ষে গণজোয়ার তৈরি হয়েছে। সেজন্য তাঁকে নিজ শিবিরে ভেড়ানোর জন্য একের পর এক প্রলোভন দেখাতে থাকেন ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল ও তাঁর স্ত্রী মুনিয়া আফরিন। এমনকি মোটা অংকের টাকার প্রলোভন পর্যন্ত তাঁকে দেখানো হয়।

এসকল প্রস্তাবে রাজি না হওয়ায় ইকুকে প্রাণনাশের হুমকি দিয়েছেন স্বতন্ত্র  প্রার্থী নজরুল ইসলাম দুলাল ও তাঁর স্ত্রী মুনিয়া আফরিন।

তারপর থেকেই ইউপি চেয়ারম্যান  ইকুসহ তাঁর অনুসারীরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন।

এ সকল অভিযোগের বিষয়ে জানতে চাইলে ট্রাক প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম দুলাল জানান, নির্বাচনের মাঠে পরাজয় নিশ্চিত ভেবে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের দিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। ইকুর পিতা প্রয়াত উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেনের হাত ধরেই আমি রাজনীতিতে এসেছি। ইকুর সাথেও আমার ভাল সম্পর্ক রয়েছে।

এ ব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম চৌধুরী জানান, বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক