সিরাজগঞ্জ-৫: মেজর মামুনকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন আব্দুল হাকিম

সংগৃহীত ছবি

সিরাজগঞ্জ-৫: মেজর মামুনকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন আব্দুল হাকিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত সংসদ সদস্য প্রার্থী মো. আব্দুল হাকিম সিকদার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

সোমবার (১ জানুয়ারি) চৌহালি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহফুজা খানমের বাড়িতে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।
 
এই আসনের স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনকে সমর্থন জানিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বলে সংবাদ সম্মেলনে জানান।

আব্দুল হাকিম বলেন, আমার দল থেকে তেমন সহযোগিতা পাচ্ছি না।

তাই আমি স্বতন্ত্র প্রার্থী (কাঁচি প্রতীক) মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনকে সমর্থন জানিয়ে আসন্ন সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আশা করি আমার কর্মী-সমর্থকরা মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনকে বিজয়ী করতে কাজ করবে।

বিএনএমের এই প্রার্থী আরও বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে এক সময় জড়িত ছিলাম। চৌহালী উপজেলা যুবলীগের সহ-সভাপতি ছিলাম।

বিএনএমের পক্ষ থেকে আমাকে সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলা শাখার সভাপতির দায়িত্ব দেওয়া হলে আমি দলটিতে যোগ দেই। পরে দলের সিদ্ধান্তমতে চৌহালী বেলকুচি আসনে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করি। কিন্তু নির্বাচনে জয়ী হওয়ার মতো অবস্থানে আমরা নেই। তাই আমি স্মার্ট দেশ বাস্তবায়নে নতুন মুখ হিসেবে মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনকে জয়ী করতে নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে তার পক্ষে কাজ করার জন্য সবাইকে আহ্বান জানাচ্ছি।

উল্লেখ্য, বিএনএমের আব্দুল হাকিম সরে দাঁড়ানোর ফলে সিরাজগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগের আব্দুল মমিন মণ্ডল, জাতীয় পার্টির ফজলুল হক ডনু, কৃষক শ্রমিক জনতা লীগের অ্যাডভোকেট নাজমুল হক, স্বতন্ত্র মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুন ও সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস প্রতিদ্বন্দ্বিতা করছেন।
news24bd.tv/আইএএম