তারা দেশ‌কে আফগানিস্তান-ইরাক-সিরিয়া-লিবিয়া বানাতে চায়: নৌ প্রতিমন্ত্রী

তারা দেশ‌কে আফগানিস্তান-ইরাক-সিরিয়া-লিবিয়া বানাতে চায়: নৌ প্রতিমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা হয়েছে, তরুণদের নেতৃত্বে হবে স্মার্ট বাংলাদেশ। সেই স্মার্ট বাংলাদেশের টার্নিং পয়েন্ট আগামী ৭ জানুয়ারি নির্বাচন। বিদেশি বেনিয়া ও জাতীয় দালালদের নৌকায় ভোট দিয়ে উপযুক্ত জবাব দেবে দেশের জনগণ।

খালিদ মাহমুদ চৌধুরী আরও বলেন, আন্তর্জাতিক সাম্রাজ্যবাদী শক্তিরা বাংলাদেশের ভূখণ্ডকে টার্গেট করেছে।

তারা ষড়যন্ত্র করে দেশ‌কে আফগানিস্তান ইরাক-সিরিয়া-লিবিয়ার মতো অবস্থা তৈরি করতে চায়। যাদের বিরুদ্ধে দেশরত্ন শেখ হাসিনা শক্ত অবস্থানে রয়েছেন। সেজন্য তার হাতকে শক্তিশালী করতে সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে আন্তর্জাতিক ষড়যন্ত্রকে প্রতিহত করবে।

সোমবার বিকেলে দিনাজপু‌রের বিরল উপজেলার ভান্ডারা ইউনিয়নের পাকুড়া মোড় নিজ নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের পথসভায় এসব কথা বলেন খা‌লিদ মাহমুদ চৌধুরী।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মামনুর রশীদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুকিল চন্দ্র রায় এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মেশারফ হোসেন, অ্যাডভোকেট রবিউল ইসলাম রবি (পিপি)।

news24bd.tv/তৌহিদ