রূপগঞ্জে জামিন পেয়েই বাস ড্রাইভারকে কোপাল শমসের বাহিনী

হাসপাতালে আহত সেলিম

রূপগঞ্জে জামিন পেয়েই বাস ড্রাইভারকে কোপাল শমসের বাহিনী

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হত্যাসহ বহু মামলার আসামি শমসের বাহিনীর অন্যতম সদস্য রবিন ওরফে টাক রবিন ও তার বাহিনী তুচ্ছ কারণে সেলিম (২২) নামে এক বাস ড্রাইভারকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  রক্তাক্ত আহত অবস্থায় সেলিমকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ৮টায় উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আহত সেলিম জানান, শমসের বাহিনীর অন্যতম সদস্য রবিনের সঙ্গে তুচ্ছ কারণে তার শত্রুতা চলে আসছিল।

আজ সোমবার সম্প্রতি মুক্তিযোদ্ধাদের ওপর হামলার মামলায় পলাতক থেকে আদালত থেকে জামিন পান শমসের ও রবিন ওরফে টাক রবিন। জামিন পেয়ে এলাকায় এসে শুরু করেন সন্ত্রাসী কর্মকাণ্ড। তুচ্ছ কারণে রবিন তার বাহিনীর ১২-১৫ জন সদস্য নিয়ে সেলিমের ওপর হামলা করে। ধারাল চাপাতি দিয়ে সেলিমের হাত-পা ও মাথার বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে রাস্তায় ফেলে যায়।
গুরুতর আহত অবস্থায় সেলিমকে রূপগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. কবিরুজ্জামান জানান, সেলিমের হাত-পা ও মাথাসহ বিভিন্ন জায়গায় ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এমন কোনো ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ডন ও মাদক নিয়ন্ত্রণসহ অপরাধ জগতের নিয়ন্ত্রক শমসের মেম্বার ও তার বাহিনীর অন্যতম সদস্য রবিনের বিরুদ্ধে হত্যা-ডাকাতি, মাদক, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ অর্ধশত মামলা রয়েছে বলে জানা গেছে। চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ডন বজলুর মৃত্যুর পর এ কেন্দ্রের অপরাধ জগতের একক নিয়ন্ত্রক এখন শমসের।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক