৭ জানুয়ারি সব অপতৎপরতার জবাব দেবে জনগণ: প্রবাসী কল্যাণমন্ত্রী

ইমরান আহমদ

৭ জানুয়ারি সব অপতৎপরতার জবাব দেবে জনগণ: প্রবাসী কল্যাণমন্ত্রী

অনলাইন ডেস্ক

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, ‘বিএনপি জনরায়ের ভয় পায়। তাই তারা নির্বাচনে না এসে মানুষ পোড়ানোর ঘৃণ্য রাজনীতি করছে, তারা গণতান্ত্রিক নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তাদের সব অপতৎপরতার উপযুক্ত জবাব ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে দেবে জনগণ। ’

সোমবার (১ ডিসেম্বর) সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নির্বাচনী জনসভায় এসব কথা  বলেন।

তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে পার্থক্য হলো- আওয়ামী লীগ জনগণের কল্যাণের রাজনীতি করে। আর বিএনপি আগুন সন্ত্রাস ও মানুষ হত্যার রাজনীতি করে। আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী আর বিএনপি লুটপাট ও দুর্নীতি করে দেশকে ধ্বংস করতে পারদর্শী। তাই, জনগণ আবারও শেখ হাসিনার পক্ষে রায় দেবে।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আসলামের সভাপতিত্বে ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদ সদস্য আপ্তাব আলী কালা, সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, জেলা আওয়ামী সদস্য বীরমুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাপ মিয়া প্রমুখ।

news24bd.tv/আইএএম