নতুন বছরে ভক্তদের সুখবর দিলেন অক্ষয়-টাইগার  

অক্ষয়-টাইগার

নতুন বছরে ভক্তদের সুখবর দিলেন অক্ষয়-টাইগার  

অনলাইন ডেস্ক

প্রথমবার বড় পর্দায় একসঙ্গে আসছেন বলিউড দুই অভিনেতা অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। নতুন বছরের প্রথম দিনে ভক্তদের দারুণ খবর দিলেন দুই অভিনেতা। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ঘোষণা সারলেন আগামী ছবি ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র মুক্তির তারিখ।

এই ছবিতে অক্ষয়ের সঙ্গে অভিনয় করছেন টাইগার শ্রফ।

টাইগারের সঙ্গে জেট স্কিয়িং মুহূর্তের একটি পোস্টার শেয়ার করেছেন অক্ষয়। অক্ষয়ের শেয়ার করা পোস্টে নতুন বছরের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। ২০২৪ সালের ঈদে বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি।

অক্ষয়-টাইগারের দ্বৈরত পর্দায় দেখতে উৎসাহী সিনেপ্রেমীরা।

এই ছবিতে অক্ষয়, টাইগার ছাড়াও দক্ষিণী অভিনেতা পর পৃথ্বীরাজ সুকুমারণকেও দেখা যাবে। থাকছেন জাহ্নবী কাপুরও। ছবির চিত্রনাট্য লিখছেন ও পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। প্রযোজকের ভূমিকায় রয়েছেন বাশু ভাগনানি, দীপশিখা দেশমুখ, জ্যাকি ভাগনানি, হিমাংশু কিশন মেহরা এবং আলি আব্বাস জাফর।

উল্লেখ্য, কিছু দিন আগে এই ছবির শ্যুটিং চলাকালীন চোট পান খিলাড়ি কুমার। এ কথা কারুর অজানা নয়, ছবির সেটে নিজের স্টান্ট নিজেই পারফর্ম করেন অক্ষয়, বডি ডবলে আস্থা নেই তাঁর। এক মারকাটারি অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের সময়ই ঘায়েল হলেন অভিনেতা। তবে চোট পেলেও প্রাথমিক চিকিৎসার পর শ্যুটিং চালিয়ে যান অক্ষয়। ছবির সেট থেকে এক সূত্র জানিয়েছিলেন, ‘টাইগারের সঙ্গেই ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করছিলেন অক্ষয়। সেই সময় আহত হন তিনি'।

প্রসঙ্গত, ১৯৯৮-এ মুক্তি পাওয়া ‘বড়ে মিয়া ছোটে মিঞা’ ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, গোবিন্দা, ছিলেন মাধুরী দীক্ষিত, রবিনা ট্যান্ডন, অনুপম খের, পরেশ রাওয়াল। সেটি ছিল কমেডি ছবি। পুরনো ‘বড়ে মিয়া ছোটে মিঞা’-র সঙ্গে টাইগার-অক্ষয়ের ছবির কোনও সম্পর্ক রয়েছে কিনা তা এখনও অস্পষ্ট।

news24bd.tv/TR   

সম্পর্কিত খবর