কোটালীপাড়ায় নৌকা প্রতীকের জনসভা অনুষ্ঠিত

কোটালিপাড়ায় অনুষ্ঠিত নৌকা প্রতীকের জনসভা।

কোটালীপাড়ায় নৌকা প্রতীকের জনসভা অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রীর পক্ষে নৌকা প্রতীকের জনসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) রাতে উপজেলার পিঞ্জুরী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কুরপালা কাজী বাড়ির মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।

জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান আলহাজ কাজী আকরাম উদ্দিন আহমেদ।
প্রধানমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

মোঃ শহীদ উল্লা খন্দকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কথা দেন সে কথা রাখেন। বিগত নির্বাচনগুলোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী যে ইশতেহার ঘোষনা করেছিলেন তা অক্ষরে অক্ষরে পূরণ করেছেন। তিনি বিগত ১৫বছরে দেশের ব্যাপক উন্নয়ন করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আমাদের সকলকে ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিতে হবে।

কাজী আকরাম উদ্দিন আহমেদ বলেন, এবারের নির্বাচনটি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্য একটি বড় চ্যালেঞ্জ। নির্বাচনটি বানচাল করতে বিদেশী অনেক বড় বড় শক্তি জড়িত আছে। তারা নানা প্রকার ষড়যন্ত্র করছে। আমাদের সকলকে এই ষড়যন্ত্র মোকাবেলা করে নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার দেশের প্রধানমন্ত্রী বানাতে হবে।

পিঞ্জুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু ছাইদ শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সহ-সভাপতি মুজিবুর রহমান হাওলাদার, গোলাম কিবরিয়া দাড়িয়া, বিমলেন্দু সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, আমিনুজ্জামান খান মিলন, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজী নাসির উদ্দিন আহম্মেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল হাজরা, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবলু হাজরা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান মুন এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি স্বপন তালুকদার বক্তব্য রাখেন।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক