ফরিদপুরের জনসভায় বক্তব্য রাখছেন শেখ হাসিনা

জনসভা মঞ্চে শেখ হাসিনা

ফরিদপুরের জনসভায় বক্তব্য রাখছেন শেখ হাসিনা

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফরিদপুরের নির্বাচনী জনসভায় যোগ দিয়েছেন। মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেল ৩টা ১৩ মিনিটে জনসভাস্থল সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে পৌঁছান তিনি। এরপর সাড়ে তিনটার পরে তিনি বক্তব্য দেয়া শুরু করেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে জনসভার মঞ্চে উপস্থিত হয়েছেন মাগুরা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান, মাগুরা, রাজবাড়ী ও ফরিদপুর জেলার সব আসনের আওয়ামী লীগের প্রার্থীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

 

জনসভা মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গে নেতাকর্মীরা তাদেরকে স্লোগান ও অভিবাদন দিয়ে বরণ করে নেন। জনসভাস্থল অনেকাংশই পূর্ণ হয়ে গেছে। জনসভায় জেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা, আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য দিচ্ছেন।

এর আগে দুপুর ১টা ৫৫ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফরিদপুর পৌঁছে সার্কিট হাউসে আসেন।

সেখানে মধ্যাহ্নভোজ ও বিশ্রাম শেষে বিকেল ৩টা ১৩ মিনিটে সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জনসভায় যোগ দেন। কিছুক্ষণ পর তিনি বক্তব্য দেবেন।  

জনসভায় সভাপতিত্ব করছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনের প্রার্থী শামীম হক।

এদিকে আওয়ামী লীগ সভাপতির ফরিদপুর সফরকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। জনসভায় যোগ দিতে সকাল থেকেই রাজেন্দ্র কলেজ মাঠে আসতে শুরু করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা। নানা রঙের শাড়ি, রঙিন ক্যাপ-পোশাক পরে বাঁশি বাদ্যযন্ত্র বাজিয়ে মাঠে আসেন দলীয় সমর্থকরা। সঙ্গে ছিল ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড। দুপুর ১টা ৮ মিনিটে কোরআন তেলাওয়াত,  গিতা ও বাইবেল পাঠের  মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জনসভা শুরু হয়।

news24bd.tv/aa