ভবিষ্যৎ প্রজন্মের উন্নত জীবনমান নিশ্চিতে নৌকায় ভোট দিন: মাশরাফী

এলাকাবাসীর ভালোবাসায় সিক্ত মাশরাফী বিন মোর্ত্তজা।

ভবিষ্যৎ প্রজন্মের উন্নত জীবনমান নিশ্চিতে নৌকায় ভোট দিন: মাশরাফী

নড়াইল প্রতিনিধি

নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা এলাকাবাসীর উদ্দেশ্যে বলেছেন, মাশরাফীর মতো কেউ সাহস নিয়ে এগিয়ে আসবেনা আপনাদের পাশে দাঁড়াতে, আপনাদের দায়িত্ব নিতে। আপনাদের একটি ভুল সিদ্ধান্ত আপনাদের মতো ভবিষ্যৎ প্রজন্মকেও অন্ধকারে নিমজ্জিত করবে, এই প্রজন্ম যার জন্য আপনাদের কখনোই ক্ষমা করবে না।

তাই ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি উন্নত নড়াইল গড়তে মাশরাফী নৌকায় ভোট দিয়ে তাকে জয়ী করার আহ্বান জানান।

মঙ্গলবার (২ জানুয়ারি) নড়াইলে প্রচারণাকালে মাশরাফী এ অঙ্গিকার ব্যক্ত করেন।

দিনের প্রথমভাগে সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের গ্রাম থেকে গ্রামে ছুটে বেড়িয়েছেন। জমজমাট প্রচার-প্রচারণাকে ঘিরে তিনি ব্যস্ত সময় পার করেছেন। ভোটের ক্ষণ যতোই ঘনিয়ে আসছে নাওয়া-খাওয়া ভুলে ভোটারদের দ্বারে দ্বারে চষে ফিরছেন এলাকার পথে-প্রান্তরে।

মাশরাফীর আগমনে এদিনও আনন্দে আত্মহারা এলাকাবাসীর মাঝে ছিল উৎসবের আমেজ।

ফুলের ঢালি সাজিয়ে অপেক্ষমান এলাকাবাসী বরণ করে নেন তাদের প্রিয় মানুষকে। বহুল কাঙ্খিত ক্রিকেট লিজেন্ডকে নিজেদের মাঝে পেয়ে বাঁধভাঙ্গা উচ্ছাসে মাতে সকলে। নৌকার স্লোগানে চারদিক মুখর করে তোলে।

মাশরাফী পথে পথে দলমত নির্বিশেষে সবার প্রানঢালা ভালোবাসায় সিক্ত হন। একের পর এক পথসভায় যোগ দিয়ে সকলকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানান, আগামী প্রজন্মের জন্য উন্নত ও সমৃদ্ধ নড়াইল গঠনে ভোটারদেরকে সঠিক সিদ্ধান্ত নিতে অনুরোধ করেন। তাদের সেবা করার সুযোগ দিতে নৌকায় ভোট চান।

news24bd.tv/ab

পাঠকপ্রিয়