শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ১৫ ঘন্টা ৫৫ মিনিট আগে

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নাজমুল হুদা, সাভার

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ চারজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে দুর্ঘটনা দুটি ঘটে।

ঢাকা আরিচা মহাসড়কের সাভারের পাকিজা এলাকায় এই পরিবারে সিফাত আহমেদ প্রান্ত ও আহমেদ ফজল নাইম নামের দুই কলেজছাত্র নিহত হয়েছেন। 

পুলিশ জানিয়েছে, সিফাত আহমেদ প্রান্ত ও ছাত্রলীগ নেতা আহমেদ ফজল নাইম মোটরসাইকেলে করে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের থানা বাসষ্ট্যান্ড থেকে যাচ্ছিল। তারা ঢাকা আরিচা মহাসড়কের সাভারের পাকিজা এলাকায় এলে একটি রিকসার সাথে ধাক্কা লেগে তারা মহাসড়কের উপরে পড়ে যায়। এসময় পিছন থেকে আসা একটি তেলবাহী লরি তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।  এতে ঘটনাস্থলেই প্রান্ত নিহত হয়। মুমূর্ষু অবস্থায় অন্য যুবককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে তেলবাহী লরিটি স্থানীয়রা আটক করলেও চালক পালিয়ে যায়। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।  এ ঘটনায় ঢাকা আরিচা মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। 

অন্যদিকে ভোরের দিকে সাভারে রেডিও কলোনী বাসষ্টান্ডের পাশের রাস্তায় ট্রাক থামিয়ে মাল নামানোর সময় পিছন থেকে মালবাহী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে গাড়িচালক আলাউদ্দিন ও তার সহকারী সোহান নিহত হয় । খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এই ঘটনার সাভার মডেল থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে ।

মন্তব্য