'যারা না জানিয়ে নির্বাচন থেকে সরে গেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে'

সংগৃহীত ছবি

'যারা না জানিয়ে নির্বাচন থেকে সরে গেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে'

অনলাইন ডেস্ক

যারা দলকে না জানিয়ে নির্বাচন থেকে সরে গেছে তাদের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও রংপুর-৩ আসনের প্রার্থী জিএম কাদের।  

মঙ্গলবার সন্ধ্যার পরে রংপুর সদর উপজেলার পানবাড়ি বাজার, শিবের বাজার ও মমিনপুর বাজারে লাঙ্গল মার্কার নির্বাচনি পথসভায় প্রধান অতিথির বক্তব্য  তিনি এসব কথা বলেন।

এ সময় জিএম কাদের বলেছেন, আমাদের রাজনীতিটি মুদ্রার এপিট ওপিট নয়। আওয়ামী লীগ বিএনপি নয়।

এটা একটা সত্যিকারের রাজনীতি। যদি আমরা এগিয়ে নিতে পারি, হয়তো দেশের জনগণ আবার আমাদেরকে মূল্যায়ন করবে।  

আরও পড়ুন: পদ্মা ব্যাংকের নাম পরিবর্তন 

তিনি বলেন, যখন আমরা দেখলাম আন্দোলন হচ্ছে দুই পাশে। এক পাশে একটা এই সংবিধানের অধীনে নির্বাচন করেই ফেলবে, আর একটা আছে যে কোনো ভাবে হোক নির্বাচন প্রতিরোধ করবে।

আমাদের জাতীয় পার্টিকে ভাঙ্গার ষড়যন্ত্র করা হয়েছে। আমাদের দলের অর্থ ছিল না, আমাদের দলে অনেক অর্থশালী লোক ছিল কিন্তু সেখানে আমরা থাকতে পারব না। কিন্তু জনগণের জন্য আমরা সংসদে থাকলে ষড়যন্ত্রের শিকার না হয়ে জনগণের সেবা করতে পারব, হয়তো ভবিষ্যতে আমরা জনগণের জন্য আরও বড় কিছু করতে পারব। কিন্তু এই মুহূর্তে আমরা এমন কোনো হটকারী সিদ্ধান্ত নিতে পারব না। আমাদের রাজনীতি হারিয়ে যাওয়ার সম্ভাবনা ছিল। আমরা কোনো মহাজোট করি নাই। আমরা কোনো সিট ভাগাভাগি করি নাই। পরিষ্কারভাবে আমি বলতে চাই। আমাদের শুধু একটা দাবি ছিল যা আমরা সংসদে যেতে চাই, সংসদে থাকতে চাই।  

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মো. আলা উদ্দিন মিয়া ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু প্রমুখ।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক