নিজের বিয়েতে উপহারের বদলে অতিথিদের কাছে কী চেয়েছেন আমিরকন্যা

ইরা খান-নূপুর শিখর। (সংগৃহীত ছবি)

নিজের বিয়েতে উপহারের বদলে অতিথিদের কাছে কী চেয়েছেন আমিরকন্যা

অনলাইন ডেস্ক

দীর্ঘ প্রেমের সম্পর্কের পর আজ বুধবার (৩ জানুয়ারি) আইনি মতে বিয়ে করতে চলেছেন বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ইরা খান-নূপুর শিখর। ইরা নিজের বিয়েকে ঘিরে এক অভিনব উদ্যোগ নিয়েছেন বলে জানা গেছে।

বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতদের কাছে বিশেষ অনুরোধ করেছেন তিনি। সেটি হলো- তাকে উপহার দেওয়ার বদলে তার এনজিওতে সবাই যেন দান করেন।

এই তারকা-কন্যা মানসিক স্বাস্থ্য আর কল্যাণ নিয়ে কাজ করে, এমন এক সংগঠন ‘অগাস্তু’-র প্রতিষ্ঠাতা।

গতকাল মঙ্গলবার গায়ে হলুদ পর্ব শেষ হয়েছে। দুপুরে গায়েহলুদ আর রাতে মেহেদির অনুষ্ঠান হয়েছে। বলিউড সুপারস্টার সালমান খানের বাসায় ইরার বিয়ের মেহেদির অনুষ্ঠানের আসর বসেছিল।

এদিন ইরার মা, অর্থাৎ আমির খানের প্রথম স্ত্রী রীনাকে মারাঠি ঐতিহ্যবাহী ‘নওয়ারি’ শাড়িতে দেখা গিয়েছিল। এমনকি আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আমিরের সাবেক এই স্ত্রীর পরনেও ছিল ‘নওয়ারি’ শাড়ি।  

বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ইরার বিয়ে ঘিরে নিত্যনতুন তথ্য উঠে আসছে। ভারতীয় গণমাধ্যমের খবর আনুযায়ী, আজ এই হবু দম্পতি মুম্বাইয়ের এক আদালতে আইনমতে বিয়ে করবেন। এরপর ইরা-নূপুরের বিয়ে উপলক্ষে মুম্বাইয়ের বান্দ্রার অভিজাত পাঁচতারা হোটেল ‘তাজ ল্যান্ডস অ্যান্ড’-এ এক জমকালো রিসেপশনের আয়োজন রাখা হয়েছে। এই রিসেপশনে দুজনের পরিবার, আত্মীয়স্বজন, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব উপস্থিত থাকবেন। এরপর এই যুগল উদয়পুরের উদ্দেশে রওনা দেবেন বলে গুঞ্জন। জানা গেছে, ইরা উদয়পুরে রাজকীয়ভাবে বিয়ে করতে চলেছেন। তাদের বিয়ের অনুষ্ঠান হবে ৮ জানুয়ারি।

আরও পড়ুন: আমির কন্যার বিয়ে, একই সাজে ধরা দিলেন নায়কের দুই প্রাক্তন 

আরও জানা গেছে, আমির খান তার আদুরে মেয়ে ইরাকে ভারতের ‘শাহী’ রীতিতে বিদায় জানাবেন। ১৩ জানুয়ারি আরও একটি রিসেপশনের আয়োজন রাখা হয়েছে। মুম্বাইতে হবে এ রিসেপশন। বিটাউন তারকারা এই জমকালো পার্টিতে হাজির থাকবেন।  

news24bd.tv/TR