‘সন্ত্রাসী মুক্ত রূপগঞ্জ চাই‌লে ৭ তা‌রিখ কেট‌লি মার্কায় ভোট দি‌তে হ‌বে’

বক্তব্য রাখছেন স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়া

 শাহজাহান ভূঁইয়া

‘সন্ত্রাসী মুক্ত রূপগঞ্জ চাই‌লে ৭ তা‌রিখ কেট‌লি মার্কায় ভোট দি‌তে হ‌বে’

নিজস্ব প্রতিবেদক

সন্ত্রাসী মুক্ত রূপগঞ্জ চাই‌লে ৭ তা‌রিখ কেট‌লি মার্কায় ভোট দি‌তে হ‌বে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়া।  

আজ বুধবার (৩ জানুয়ারি) রূপগঞ্জ আসনের স্বতন্ত্র প্রার্থী তিনবারের উপজেলা চেয়ারম্যান ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান ভূইয়ার পক্ষে সর্বস্তরের জনগণের আয়োজিত এক জনসভায় এই মন্তব্য করেন তিনি।

শাহজাহান ভূঁইয়া বলেন, রূপগঞ্জের মানুষকে আমি ভূ‌মিদস্যু-সন্ত্রাস ও মাদক কারবারিদের থেকে রক্ষা করতে চাই। আর রূপগঞ্জের মানুষের অন্যয়ের বিপেক্ষ রুখে দাড়ানোর এটাই শেষ সু‌যোগ।

আগামী ৭ তারিখ কেট‌লি মার্কায় ভোট দিয়ে এই আসনের সন্ত্রাসীদের লালন পালনকারীদের বিপক্ষে দাত ভাঙ্গা জবাব দিতেও তিনি ভোটারদের প্রতি আহ্বান জানান।

রূপগঞ্জের বিশাল এই জনসভায় বক্তারা বলেন, মো. শাহজাহান ভূইয়া এই এলাকার লোক। তিনি এই এলাকার তিনবারের উপজেলা চেয়ারম্যান। তাই তিনি এবার স্বতন্ত্র প্রার্থী হয়ে রূপগঞ্জের মানুষকে সন্ত্রাসী বাহিনী থেকে রক্ষা করা প্রত্যয় নিয়ে নির্বাচনে অংশ্রগ্রহণ করে সকল রক্তচক্ষু উপেক্ষা করে এখনো ভোটের মাঠে টিকে আছেন।

আগামী ৭ তারিখ ভোটের মাধ্যমে রূপগঞ্জের মানুষ এই আসনে সন্ত্রাসীদের পরিবর্তে শান্তির পক্ষে ভোট দিবে। এসময়‌ নেতারা ব‌লেন, ৭ তা‌রিখই হ‌বে গাজী গোলাম দস্তগী‌রের হাত থে‌কে মু‌ক্তির দিন।  

বক্তারা এই সময়, ৭ তারিখ নির্বাচনে শাহজাহান ভূইয়াকে নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করে তার পক্ষে সকলের নিকট ভোট চান। ভোটের দিন যেন ভোটাররা নির্ভয়ে ভোট দিতে যেতে পারেন প্রশাসনের প্রতি সেভাবে দৃশ্যমান ব্যবস্থা নেয়ার আহ্বানও জানান বক্তারা। বিশাল এই জনসভায় বক্তারা এই সময়ে রূপগঞ্জে বহিরাগতদের আনাগোনা ও অবস্থানের বিষয়ে সবাইকে সতর্ক থাকার কথাও জানান।  

এর আগে নারায়ণগঞ্জ ১ আস‌নের স্বতন্ত্র প্রার্থী কেট‌লি মার্কার শাহজাহান ভূইয়ার নির্বাচনী জনসভায় দুপুর থে‌কে বি‌ভিন্ন এলাকা থে‌কে বিশাল বিশাল মি‌ছিল নি‌য়ে উপ‌স্থিত হন সমর্থকরা। বি‌কে‌লের ম‌ধ্যেই জনসভা প‌রিনত হয় জনসমু‌দ্রে। রূপগঞ্জের ই‌তিহা‌সে এ‌টি অন্যতম বড় জনসভা ব‌লে মত স্থানীয় সাধারন মানুষের। তারা মু‌ক্তি চান গাজী গোলাম দস্তগীরের অপশাসনের হাত থে‌কে। লা‌খো মানু‌ষের এই জনসভা থে‌কে রূপগঞ্জের নতুন সম‌য়ের শুরু হ‌য়ে‌ছে বলেও জানান স্থানীয়রা। যেখা‌নে থাক‌বে না, মাদক সন্ত্রাস ও ভূ‌মিদস্যুতা এমনটাই ম‌নে ক‌রেন সাধারণ ভোটাররা।
news24bd.tv/aa