শেরপুর-২ আসনে জমে উঠেছে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা

স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুর

শেরপুর-২ আসনে জমে উঠেছে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা

শেরপুর প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে জমে উঠেছে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা। প্রার্থীরা হাটবাজারে ভোট চাওয়া থেকে শুরু করে নির্বাচনী জনসভায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে করছেন ভোট প্রার্থনা। দিচ্ছেন নানা উন্নয়নের প্রতিশ্রুতি।

এ আসন থেকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নৌকার প্রতীকের হেভিওয়েট প্রার্থী সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরীর সাথে নির্বাচনে লড়ছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুর। তিনিও নির্বাচনী মাঠের অলিগলি চষে বেড়াচ্ছেন। করছেন পথসভাসহ সাংস্কৃতিক অনুষ্ঠান। সেসব অনুষ্ঠানে ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

জয়ী হওয়ার ব্যাপারেও তিনি যথেষ্ট আশাবাদী বলে জানিয়েছেন।  

আরও পড়ুন: এবার সরে দাঁড়ালেন সিলেট-৫ আসনের জাতীয় পার্টির প্রার্থী

তিনি বলেন, আমি জয়ী হলে এলাকার সব ধরনের উন্নয়নে অবদান রাখব। মসজিদ-মাদ্রাসা, স্কুল-কলেজের উন্নয়ন, রাস্তাঘাটের উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টি করব। দ্রব্যমূল্যের সিন্ডিকেট ভাঙব। আমার সব ওয়াদা আমি পূরণ করব।

এদিকে নৌকা প্রতীকের প্রার্থী বেগম মতিয়া চৌধুরী প্রতিটি ইউনিয়নে নির্বাচনী পথসভা করে সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে ভোট প্রার্থনা করছেন। তিনি বলছেন, কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থীই খাটো নয়। সবাইকে সমান গুরুত্ব দিয়েই নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন তিনি।

news24bd.tv/কেআই