নরসিংদীতে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নারী ভোটারদের টাকা বিতরণ

সংগৃহীত ছবি

নরসিংদীতে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নারী ভোটারদের টাকা বিতরণ

মো. হৃদয় খান, নরসিংদী:

নরসিংদী-৩ (শিবপুর) আসনে নারী ভোটারদের টাকা বিলাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লার সমর্থকরা-এমন একটা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমকে ভাইরাল হয়েছে।  ভিডিও ভাইরাল হওয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, কর্মী সমর্থক ও স্থানীয়দের মধ‍্যে।

ভিডিওতে দেখা যায়, স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লার পক্ষে লাইনে দাঁড় করিয়ে হাত ভর্তি টাকা নিয়ে নারীদের মধ্যে বিতরণ করছেন জেলা যুবলীগের সদস্য হুমায়ুন আফ্রাদ। হুমায়ুন আফ্রাদ স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লার আপন ভাগিনা।

খোঁজ নিয়ে জানা গেছে, আজ বুধবার (৩ জানুয়ারি) শিবপুরের যোশর ইউনিয়নের বাহাউদ্দিন প্রাইমারি স্কুল মাঠে উঠান বৈঠক শেষে এসবি ফ্যাক্টরির ভিতর লাইনে দাঁড় করিয়ে নারী ভোটারদের মাঝে টাকা বিতরণ করা হয়।

ভোটারদের মাঝে টাকা বিতরণের বিষয়ে জানতে চাইলে স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা জানান, টাকা পয়সা ওইখানে ডিস্ট্রিবিউশন হয়েছে কি না সেটা আমার জানা নেই। আর সেখানে যদি হুমায়ুন আফ্রাদ ইয়ে করে থাকে, তার ছবি আছে কি না দেখে তারপর বলতে পারব।

আরও পড়ুন: এবার সরে দাঁড়ালেন সিলেট-৫ আসনের জাতীয় পার্টির প্রার্থী

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী ফজলে রাব্বি খান জানান, আজ দুপুর সাড়ে ১২টার দিকে স্বতন্ত্র প্রার্থীর মিটিং শেষে নারী ভোটারদের এসবি গ্রুপের ভিতর ঢুকিয়ে কাউকে ৫০০, কাউকে ১০০০ টাকা দিয়ে ভোট কিনেছে।

যে টাকা বিতরণ করেছে সে স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লার আপন ভাগিনা ও জেলা যুবলীগের সদস্য। এটা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন। সেইসঙ্গে তিনি নির্বাচনকে প্রভাবিত করার জন্য সন্ত্রাসীদের একত্রিত করছেন।  এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে আগামীকাল অভিযোগ দায়ের করা হবে।

নরসিংদী জেলা রিটার্নিং কর্মকর্তা ড. বদিউল আলম জানান, এটা অবশ্যই নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন। এর আগেও ওনার বিরুদ্ধে অভিযোগ থাকার কারণে তাকে ও তার সমর্থককে আমরা শোকজ করেছি। আমরা অভিযোগ পেলেই ব্যবস্থা নিচ্ছি। এ বিষয়েও তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান রিটার্নিং কর্মকর্তা।

news24bd.tv/কেআই