আমির কন্যার বিয়ে সম্পন্ন, আট কিলোমিটার দৌড়ে পৌঁছালেন বর

আমির কন্যার বিয়ে

আমির কন্যার বিয়ে সম্পন্ন, আট কিলোমিটার দৌড়ে পৌঁছালেন বর

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ইরা খান। দীর্ঘ প্রেমের সম্পর্কের পর নূপুর শিখরের সঙ্গে বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয় পরিজনের উপস্থিতিতে আইনি মতে বিয়ে সম্পন্ন হয়।  

গত বছর নভেম্বর মাসে বাগ্‌দান সারেন আমির-কন্যা। নতুন বছরের নতুন জীবনে পা দিলেন ইরা।

বিয়ের আচার-অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে দিন কয়েক আগে থেকে। ইরার গায়েহলুদের অনুষ্ঠানে মারাঠি সাজে দেখা গিয়েছিল আমিরের প্রাক্তন দুই স্ত্রী রিনা ও কিরণকে।

বিয়ের দিন সকালেও সাদামাটা সাজেই মুম্বাইয়ের এক সাঁলোর বাইরে দেখা যায় ইরাকে। প্রায় আট কিলোমিটার দৌড়ে ইরাকে বিয়ে করতে পৌঁছান বর নুপূর।

৭টা নাগাদ সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান।

আরও পড়ুন: নিজের বিয়েতে উপহারের বদলে অতিথিদের কাছে কী চেয়েছেন আমিরকন্যা

ইরা ও নূপুর আইনি মতে বিয়ে করলেও সঙ্গীত, মেহেন্দির মতো অনুষ্ঠান হয়েছে তাদের। মুম্বাইয়ের তাজ ল্যান্ডস হোটেলে সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান। সান্তাক্রুজ থেকে বান্দ্রা প্রায় আট কিলোমিটার দৌড়ে পৌঁছন নূপূর। অনুষ্ঠান কক্ষে পৌঁছে নিজেই বাজনার সঙ্গে নাচানাচি করেন নূপুর। পরনে তখনও তাঁর শরীরচর্চার পোশাক। যদিও বিয়ের সময় লেহঙ্গায় সাজেন আমির কন্যা।

আরও পড়ুন: আমির কন্যার বিয়ে, একই সাজে ধরা দিলেন নায়কের দুই প্রাক্তন 

জানা গেছে, ৮ জানুয়ারি উদয়পুরে রয়েছে জমকালো বিয়ের অনুষ্ঠান। আরও জানা গেছে, আমির খান তার আদুরে মেয়ে ইরাকে ভারতের ‘শাহী’ রীতিতে বিদায় জানাবেন। ১৩ জানুয়ারি আরও একটি রিসেপশনের আয়োজন রাখা হয়েছে। মুম্বাইতে হবে এ রিসিপশন। বিটাউন তারকারা এই জমকালো পার্টিতে হাজির থাকবেন।

news24bd.tv/TR