আওয়ামী লীগ অফিসে রাত ৯টা পর্যন্ত আড্ডা নয়, ছাত্রলীগকে কাদের

আওয়ামী লীগ অফিসে রাত ৯টা পর্যন্ত আড্ডা নয়, ছাত্রলীগকে কাদের

নিজস্ব প্রতিবেদক

নির্বাচনের মাঠে বিএনপি লাল কার্ড পেয়ে পালিয়েছে বলে জানালেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ৭ তারিখ ফাইনাল খেলা হবে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগ দিয়ে এসব বলেন কাদের। এসময় সেতুমন্ত্রী বলেন, নির্বাচন থেকে সরে গিয়ে বিএনপি এখন বোমা মারবে, তারেক জিয়া নির্দেশ দিয়েছে।

তারা বোমা মেরে আতঙ্ক সৃষ্টি করবে।  বিএনপি অপেক্ষা করছে বিদেশি ভিসানীতি, নিষেধাজ্ঞার দিকে। শেখ হাসিনা কোনো বিদেশি শক্তিকে ভয় করে না।

কাদের বলেন, ছাত্র রাজনীতিকে সাধারণ শিক্ষার্থীদের মাঝে আকর্ষণীয় করতে হবে।

রাজনীতি ভালো লোকের হাতে থাকলে ভালো হবে, খারাপ লোকের হাতে পড়লে রাজনীতি মূল্যহীন হয়ে পড়বে। ভালো লোক এমপি হলে দেশের উন্নয়ন হবে।

সেতুমন্ত্রী বলেন, চরিত্রবানদের রাজনীতিতে আসতে হবে। না হলে রাজনীতি চরিত্রহীন হয়ে পড়বে। এসময় রাজনীতিতে মেধাবীদের আসার জন্য আহ্বান জানান কাদের।

ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশে কাদের বলেন, আমি ছাত্রলীগের নেতাকর্মীদের দেশ ও মানুষের জন্য কাজ করার আহ্বান জানাই। মনে রাখতে হবে, গদ বাধা মুখস্থ বক্তৃতা দিয়ে নেতা হওয়া যাবে না।

ওবায়দুল কাদের বলেন, নেতা হতে হলে নেতৃত্বের গুণাবলী অর্জন করতে হবে। রাত ৮-৯টা পর্যন্ত আওয়াম লীগ অফিসে ছাত্রলীগের আড্ডা দেয়ার দরকার নেই। তারা এসময়ে পড়াশোনা করবে। যতই পড়বে ততই শিখবে।

news24bd.tv/FA