নিক্সন চৌধুরীর গাড়ি বহরের সামনে বৈঠা মিছিল

সংগৃহীত ছবি

নিক্সন চৌধুরীর গাড়ি বহরের সামনে বৈঠা মিছিল

অনলাইন ডেস্ক

ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সনের গাড়ি বহরে হামলা চেষ্টার অভিযোগ উঠেছে একই আসনের নৌকার প্রার্থী কাজী জাফর উল্যাহর সমর্থকদের বিরুদ্ধে।

বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিক্সন ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালি থেকে পথসভা শেষে মানিকদহ ইউনিয়নে যাচ্ছিলেন। এ সময় তার গাড়ির সামনে বৈঠা মিছিলের পাশাপাশি গাড়ি বহরে হামলার চেষ্টা হয় বলে দাবি করেন তিনি নিজেই।  

জানতে চাইলে নিক্সন বলেন, কাজী জাফর উল্যাহর পরাজয় জেনে তার সমর্থকেরা আমার গাড়ির সামনে বৈঠা মিছিল করেন।

তাদের কাছে রাম দাসহ ধারালো অস্ত্র ছিল। এটি কি আচরণবিধি লঙ্ঘনের মধ্যে পড়ে না? পিয়াজখালীর শিশু খার নেতৃত্বে মিছিল হয়। তারা আমাকে অবরুদ্ধ করে আমার গাড়ি বহরে হামলার চেষ্টা করে। আমার লোকজন ধৈর্য ধরে বসে ছিলেন।
 

আরও পড়ুন: ফরিদপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা

অভিযোগ অস্বীকার করে জাফর উল্ল্যাহর সমর্থক শিশু খা বলেন, ঘটনা মিথ্যা, বানোয়াট ও সাজানো। আমি ঘটনার সময় ওই এলাকায় ছিলামই না। ওই ঘটনা ঘটে ১ নম্বর ওয়ার্ডে, আর আমি ছিলাম ৩ নম্বর ওয়ার্ডের একটি নির্বাচনী অনুষ্ঠানে।  

তার দাবি, তিনি শুনেছেন, ১ নম্বর ওয়ার্ডে নৌকার পক্ষে একটি মিছিল হচ্ছিল। সেখানে নিক্সন চৌধুরীর গাড়ি ঢুকে যায়। তার ওপর  হামলা করতে যাওয়ার কোনো ঘটনা তিনি শোনেননি। তিনি বলেন, নিক্সনের সামনেই মিছিল হচ্ছিল। তাই তিনি লজ্জা পেয়ে এসব অভিযোগ করছেন।

নিক্সন চৌধুরী বলেন, আমি প্রশাসনকে বিষয়টি জানিয়েছি। যদি আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়, তাহলে কিন্তু দায় প্রশাসনের। আমরা ধৈর্য ধরে আছি, কোনো ষড়যন্ত্র হলে আমরা কিন্তু ঘরে বসে থাকব না। আমরা কিন্তু খেলতে জানি, পরিস্থিতি অন্যদিকে নেবেন না। নির্বাচন সুষ্ঠুভাবে করতে দিন।  

প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদপুর ৪ আসনের স্বতন্ত্র প্রার্থী নিক্সন চৌধুরীর উঠান বৈঠক ছিল সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নে। সেই পথসভা শেষ করে ফেরার পথে নৌকার প্রার্থী কাজী জাফর উল্ল্যাহর সমর্থকেরা বাঁশের লাঠি, বৈঠাসহ লাঠিসোঁটা নিয়ে নৌকা নৌকা স্লোগান দিয়ে নিক্সন চৌধুরীর গাড়ি বহর আটকানোর চেষ্টা করেন।

news24bd.tv/কেআই