ঝিনাইদহে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমাবেশ ঘিরে ১৪৪ ধারা জারি

ঝিনাইদহ শহরের পানি উন্নয়ন বোর্ড ও ওয়াজির আলী হাইস্কুল এলাকায় ১৪৪ ধারা ধারা জারি করেছে প্রশাসন। ছবি: সংগৃহীত

ঝিনাইদহে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমাবেশ ঘিরে ১৪৪ ধারা জারি

ঝিনাইদহ প্রতিনিধি

নির্বাচনী সহিংসতার আশংকায় ঝিনাইদহ শহরের পানি উন্নয়ন বোর্ড ও ওয়াজির আলী হাইস্কুল এলাকায় ১৪৪ ধারা ধারা জারি করেছে প্রশাসন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এ ১৪৪ ধারা বলবৎ থাকবে। বিষয়টি নিশ্চিত করেছে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এস এম রফিকুল ইসলাম।

এ বিষয়ে এক ঘোষণা পত্রে উল্লেখ করা হয়, বিকেলে ঝিনাইদহ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের নাসের শাহরিয়ার জাহেদী মহুল শহরের ওয়াজির আলী স্কুল মাঠসহ বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী সভা আহবান করেন।

একই সময় শহরের পানি উন্নয়ন বোর্ড মাঠে নির্বাচনী জনসভা আহবান করেন নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী। এতে শহরে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কা দেখা দেয়। ফলে এ ১৪৪ ধারা জারি করে তাদের সভা সমাবেশ, মিছিল মিটিং নিষিদ্ধ করা হয়।

এস এম রফিকুল ইসলাম জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও জনগনের জানমালের নিরাপত্তা রক্ষায় এ পদক্ষেপ নেওয়া হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, যে কোনো ধরনের অনাকাঙ্খিত ঘটনা এড়াতে ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েত করা হয়েছে।

news24bd.tv/DHL