ঝিনাইদহ-১: জামিন পেলেন নৌকার প্রার্থী আব্দুল হাই

ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল হাই

ঝিনাইদহ-১: জামিন পেলেন নৌকার প্রার্থী আব্দুল হাই

অনলাইন ডেস্ক

ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল হাই এমপি জামিন পেয়েছেন। এ আসনের নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে দায়েরকৃত দুইটি মামলায় তিনি এ জামিন পান।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে ঝিনাইদহের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতের বিচারক বৈজয়ন্ত বিশ্বাসের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আগামী ধার্য তারিখ পর্যন্ত জামিন মঞ্জুর করা হয়।  

একই মামলার অপর দুই আসামি শৈলকুপা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাকিম ও সারুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন।

এর আগে, বুধবার (৩ জানুয়ারি) তারা আদালতে হাজির না হওয়ায় আব্দুল হাই, উপজেলা চেয়ারম্যান আব্দুল হাকিম ও চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

আরও পড়ুন: নির্বাচনী প্রচার-প্রচারণা শেষ হচ্ছে শুক্রবার সকালে 

গত ২৪ ডিসেম্বর নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে শৈলকুপা উপজেলা নির্বাচন কর্মকর্তা তায়জুল ইসলাম বাদী হয়ে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে পৃথক দুইটি মামলা দায়ের করেন।  

মামলার আসামিপক্ষের আইনজীবী শামসুজ্জামান তুহিন বলেন, আমার মক্কেলদের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছিল। আদালতে তা উপস্থাপন করার পর আদালত তাদের জামিন মঞ্জুর করেছেন।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক